ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

প্রবাসী স্বামীকে খুশি করতে গরুর বড়ি খেয়ে স্ত্রীর মৃত্যু

স্বামীকে খুশি করতে গরু মোটা-তাজাকরণ বড়ি খেয়ে জনু আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃত্যু ঘটেছে।  ময়মনসিংহের গফরগাঁওয়ের এ ঘটনায় নিগতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পাগলা থানা পুলিশ।  এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে উপজেলার পূর্ব গোলাবাড়ি গ্রামের এ ঘটনায় পাগলা

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ০৯ ডিসেম্বর, ২০২০, ০২:১৩
প্রবাসীর স্ত্রী_প্রতীকী
প্রবাসীর স্ত্রী_প্রতীকী

স্বামীকে খুশি করতে গরু মোটা-তাজাকরণ বড়ি খেয়ে জনু আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃত্যু ঘটেছে। 

ময়মনসিংহের গফরগাঁওয়ের এ ঘটনায় নিগতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পাগলা থানা পুলিশ। 

এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে উপজেলার পূর্ব গোলাবাড়ি গ্রামের এ ঘটনায় পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

আরো পড়ুন: অন্য নারীর সাথে স্বামীকে হাতে নাতে ধরলো স্ত্রী,মারামারির ভিডিও ভাইরাল (ভিডিও সহ)

স্থানীয়রা জানান, উপজেলার লংগাইর ইউনিয়নের পূর্ব গোলাবাড়ি গ্রামের প্রবাসী শাকিল মিয়ার স্ত্রী জনু আক্তার শাশুড়ির সাথে বসবাস করতেন। শাকিল মিয়া বিদেশে থাকা অবস্থায় ফেইজবুকের মাধ্যমে নরসিংদী জেলার শিবপুর থানার সাদার চর গ্রামের আলী হোসেনের মেয়ে জনু আক্তারের সাথে বন্ধুত্ব ও মন দেয়া-নেয়া হয়। এরই সূত্র ধরে ৭-৮ মাস আগে মোবাইলে শাকিল মিয়ার সাথে জনু আক্তারের বিয়ে হয়। 

এরপর শাকিল মিয়ার পরামর্শে জনু আক্তার গফরগাঁওয়ে এসে শাশুড়ির সঙ্গে বসবাস শুরু করেন।

বিয়ের সময় জনু আক্তারের স্বাস্থ্য খুবই কম ছিল। শাকিল মিয়া দেশে ফিরে স্ত্রীকে এতটা স্বাস্থ্যহীন দেখে পছন্দ নাও করতে পারেন- এ আশঙ্কায় তিনি দীর্ঘদিন ধরে স্বাস্থ্য বৃদ্ধির জন্য গরু মোটা-তাজাকরণ বড়ি খেয়ে আসছিলেন। গত বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া শেষে ট্যাবলেট খেয়ে ঘুমিয়ে পরেন জনু আক্তার। পরে ঘুমের মধ্যেই তিনি মারা যান।

আরো পড়ুন: বরিশালে অটোরিকশায় তরুণীর শরীরের ওপর যুবক, এরপর ভাইরাল ভিডিও

এদিকে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খানের নেতৃত্বে পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান বলেন, লাশ উদ্ধারের সময় ঘরে গরু মোটা-তাজাকরণ ট্যাবলেটের খালি প্যাকেট পাওয়া গেছে। ধারণা করছি গৃহবধু স্বাস্থ্য বৃদ্ধির জন্য এই ট্যাবলেট খেতেন।

 

তিনি আরো জানান, ঘুমের মধ্যেই মারা গেছেন ওই নারী। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলেই সত্যটা জানা যাবে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

স্বামীকে খুশি করতে গরু মোটা-তাজাকরণ বড়ি খেয়ে জনু আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃত্যু ঘটেছে।  ময়মনসিংহের গফরগাঁওয়ের এ ঘটনায় নিগতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পাগলা থানা পুলিশ।  এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে উপজেলার পূর্ব গোলাবাড়ি

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com