ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতুতে যানচলাচল বন্ধ, তীব্র যানজট

ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে আজ বুধবার (৯ডিসেম্বর) মধ্য রাত থেকে মাঝে মধ্যে বঙ্গবন্ধু সেতুর উপর দিয়ে যানচলাচল বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। এতে করে সেতুর উপর আটকা পড়ে অনেক যানবাহন।   বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ সূত্র জানা যায়, দুর্ঘটনা এড়াতে ঘনকুয়াশার কারণে মধ্য রাত থেকে মাঝে মাঝে টোল আদায় বন্ধ রাখা হয়। বঙ্গবন্ধু সেতুর

সাজ্জাদ হোসেনঃ টাঙ্গাইল জেলা প্রতিনিধি
প্রকাশিত: বুধবার, ০৯ ডিসেম্বর, ২০২০, ০৩:৩২
তীব্র_যানজট
তীব্র যানজট

ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে আজ বুধবার (৯ডিসেম্বর) মধ্য রাত থেকে মাঝে মধ্যে বঙ্গবন্ধু সেতুর উপর দিয়ে যানচলাচল বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। এতে করে সেতুর উপর আটকা পড়ে অনেক যানবাহন।

 

বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ সূত্র জানা যায়, দুর্ঘটনা এড়াতে ঘনকুয়াশার কারণে মধ্য রাত থেকে মাঝে মাঝে টোল আদায় বন্ধ রাখা হয়। বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্ত থেকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ঘারিন্দা আন্ডারপাস পর্যন্ত ২২ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়ে পরিবহন চালক ও যাত্রীরা। বেলা বাড়ার সাথে সাথে কুয়াশা কিছুটা কমলে থেমে থেমে যানচলাচল শুরু হয়।

 

আজ বুধবার [০৯ ডিসেম্বর] সকাল ৮টায় গাড়ি চালক আব্দুর রহমান জানান, রাত ৩টার দিকে টাঙ্গাইল এসে যানজটের কবলে পড়লেও বঙ্গবন্ধুসেতু পার হতে পারিনি।

 

যাত্রীরা জানান, দীর্ঘ সময় ধরে যানজটের কবলে পড়ে চরম ভোগান্তির শিকার হচ্ছেন তারা । বিশেষ করে নারী ও শিশুরা বেশি ভোগান্তির শিকার হচ্ছে।

 

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ কামাল হোসেন জানান, দুর্ঘটনা এড়াতে সেতু কর্তৃপক্ষ সময় সময় যাচলাচল বন্ধ রাখায় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়, সকাল সাড়ে এগারোটায় যানচলাচল স্বাভাবিক হয়।

 

সেতু কর্তৃপক্ষ প্রকাশিত জনসচেতনতামূলক এক গণ-বিজ্ঞপ্তিতে যানবাহনের মালিক, শ্রমিক ও চালকদের অবহিতকরণে বলা হয়েছে, ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়ানোর লক্ষ্যে সেতু এলাকায় স্থাপিত আবহাওয়া পরিমাপক যন্ত্রের দৃষ্টিসীমা ৪০ মিটারের কম প্রদর্শন করার সাথে সাথে সেতুর উপর দিয়ে যান চলাচল বন্ধ রাখা হবে। এছাড়াও কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর সংযোগ সড়ক দিয়ে যানবাহন চলাচলেও সতর্কতা অবলম্বন করতে বলা হয়েছে এবং সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে আজ বুধবার (৯ডিসেম্বর) মধ্য রাত থেকে মাঝে মধ্যে বঙ্গবন্ধু সেতুর উপর দিয়ে যানচলাচল বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। এতে করে সেতুর উপর আটকা পড়ে অনেক যানবাহন।   বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ সূত্র জানা যায়, দুর্ঘটনা এড়াতে ঘনকুয়াশার কারণে মধ্য রাত থেকে মাঝে মাঝে টোল আদায় বন্ধ রাখা হয়।

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com