ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যশোরের শার্শায় ট্রাফিক পুলিশের সপ্তাহব্যাপী অভিযানে অবৈধ মোটরসাইকেল আটক-১৪৯

যশোরের শার্শায় ট্রাফিক পুলিশ কতৃক অবৈধ যানবাহন আটক ও  কাগজ-পত্র যাচাই-বাছাইয়ের অভিযান পরিচালনা করা হয়েছে।    অবৈধ যানবাহনের উপর দৈনন্দিন আটক কার্যক্রমের অংশ হিসাবে এ অভিযান অব্যাহত আছে বলে জানা যায়।    শার্শা উপজেলার বাগআঁচড়া, নাভারণ-সাতক্ষীরা মোড়ে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়ে বুধবার পর্যন্ত এ অভিযান চলতে দেখা

সুমনা আফরোজঃ যশোর
প্রকাশিত: বুধবার, ০৯ ডিসেম্বর, ২০২০, ০৬:৪৪
টি_আই_নুরুজ্জামান
টি আই নুরুজ্জামান

যশোরের শার্শায় ট্রাফিক পুলিশ কতৃক অবৈধ যানবাহন আটক ও  কাগজ-পত্র যাচাই-বাছাইয়ের অভিযান পরিচালনা করা হয়েছে। 

 

অবৈধ যানবাহনের উপর দৈনন্দিন আটক কার্যক্রমের অংশ হিসাবে এ অভিযান অব্যাহত আছে বলে জানা যায়। 

 

শার্শা উপজেলার বাগআঁচড়া, নাভারণ-সাতক্ষীরা মোড়ে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়ে বুধবার পর্যন্ত এ অভিযান চলতে দেখা গেছে। তবে এ অভিযান আজ বৃহস্পতিবার পর্যন্ত চলতে থাকবে বলে যশোর ট্রাফিক পুলিশের অফিস সূত্রে জানা যায়। 

 

যশোর ট্রাফিক পুলিশের টি আই নুরুজ্জামান, টি এস আই সারোয়ার ও সার্জেন্ট মিল্টনের নেতৃত্বে এবং শার্শা থানা পুলিশের সহযোগীতায় সপ্তাহব্যাপি এই অভিযানে ১৪৯টি কাগজ-পত্রবিহীন ও অবৈধ মোটরসাইকেল আটক এবং চালকের হেলমেট, ড্রাইভিং লাইসেন্স না থাকা ইত্যাদি অপরাধে ১০৪টি মামলা হয়েছে বলে জানা যায়। 

 

যশোর ট্রাফিক পুলিশ পরিদর্শক নুরুজ্জামান জানান, শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ যানবাহন অবাধে চলাচল করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযান আরও একদিন চলবে বলে তিনি জানান।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

যশোরের শার্শায় ট্রাফিক পুলিশ কতৃক অবৈধ যানবাহন আটক ও  কাগজ-পত্র যাচাই-বাছাইয়ের অভিযান পরিচালনা করা হয়েছে।    অবৈধ যানবাহনের উপর দৈনন্দিন আটক কার্যক্রমের অংশ হিসাবে এ অভিযান অব্যাহত আছে বলে জানা যায়।    শার্শা উপজেলার বাগআঁচড়া, নাভারণ-সাতক্ষীরা মোড়ে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়ে বুধবার পর্যন্ত এ

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com