ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ত্রিশাল মুক্ত দিবস পালিত

দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধে বাংলার বীর সন্তানেরা বাংলাদেশকে স্বাধীন করেছিলেন।ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলাকে পাক হানাদার বাহিনীর হাত থেকে১৯৭১সালের আজকের এই দিনে মুক্ত করেন বীর সন্তানেরা। সেই বীর সেনানিদের স্মরণে ও তাদের আত্মার শান্তি কামনা করে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের আয়োজনে অনলাইন প্রেসক্লাবের সভাকক্ষে

আনোয়ার সাদত জাহাঙ্গীর: ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: বুধবার, ০৯ ডিসেম্বর, ২০২০, ০৮:৩০
এবিএম_আনিছুজ্জামান_আনিছ
এবিএম আনিছুজ্জামান আনিছ

দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধে বাংলার বীর সন্তানেরা বাংলাদেশকে স্বাধীন করেছিলেন।ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলাকে পাক হানাদার বাহিনীর হাত থেকে১৯৭১সালের আজকের এই দিনে মুক্ত করেন বীর সন্তানেরা।

সেই বীর সেনানিদের স্মরণে ও তাদের আত্মার শান্তি কামনা করে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের আয়োজনে অনলাইন প্রেসক্লাবের সভাকক্ষে আজ সকালে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল পৌরসভার মেয়র  এবিএম আনিছুজ্জামান আনিছ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও সমকালীন সাহিত্যিক অধ্যাপক সাব্বির রেজা, বিশিষ্ট কলামিস্ট  নিতাই চন্দ্র রায়, দৈনিক মাটি ও মানুষের সহ-সম্পাদক এ.টি.এম  মনিরুজ্জামান মনির, বিশিষ্ট শিক্ষাবিদ আনোয়ার সাদত জাহাঙ্গীর, ঠিকাদার গোলাম মোস্তফা মঙ্গল,সমাজসেবক ওসমান গনি কুসুম।

 

সভাপতিত্ব করেন ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ এনামুল হক। ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএসএম জামাল উদ্দিন শামিমের পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাংবাদিক মনির হোসেন, শরিফুল ইসলাম, ইলিয়াস আহাম্মেদ,কায়সার আহাম্মেদ,আব্দুল কাদের,আশরাফ সিদ্দিক পলাশ,আনোয়ার হোসেন ,রুবায়েত হোসেন রুসাত,ফাহমিদ খলিল রাফিল,মারুফ হোসেন, রেজওয়ান আহমেদ রাজিন,আমিরুল ইসলাম শাকিল প্রমুখ।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধে বাংলার বীর সন্তানেরা বাংলাদেশকে স্বাধীন করেছিলেন।ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলাকে পাক হানাদার বাহিনীর হাত থেকে১৯৭১সালের আজকের এই দিনে মুক্ত করেন বীর সন্তানেরা। সেই বীর সেনানিদের স্মরণে ও তাদের আত্মার শান্তি কামনা করে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের আয়োজনে অনলাইন

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com