ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

শিবগঞ্জে বেগম রোকেয়া দিবস উপলক্ষে ৫ জয়িতা নারীকে সংবর্ধনা

“শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা”- এবারের প্রতিপাদ্য বিষয়টি নিয়ে বগুড়ার শিবগঞ্জে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (০৯ ডিসেম্বর)  সকাল সাড়ে ১১ টায় উপজেলার সভা কক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ কল্পে এক বর্ণাঢ্য র‌্যালী বের

এমদাদুল হক বগুড়া জেলা প্রতিনিধি
প্রকাশিত: বুধবার, ০৯ ডিসেম্বর, ২০২০, ০৮:৪১
 আলমগীর_কবীর
মোঃ আলমগীর কবীর

“শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা”- এবারের প্রতিপাদ্য বিষয়টি নিয়ে বগুড়ার শিবগঞ্জে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (০৯ ডিসেম্বর)  সকাল সাড়ে ১১ টায় উপজেলার সভা কক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ কল্পে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আয়োজক কমিটি। পরে শিবগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে পরিষদ সভাকক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” উপলক্ষে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ৫জন শ্রেষ্ঠ জয়িতাকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাহিদা সুলতানা, সমাজ সেবা কর্মকর্তা সামিউল ইসলাম, নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, শিক্ষা কর্মকর্তা গোলাম ছারোয়ার প্রমুখ। জয়িতারা হলেন উম্মে রানী, মল্লিকা, তাছলিমা বেগম, রুমি আকতার, রুমী ছালেহা প্রমুখ।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

“শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা”- এবারের প্রতিপাদ্য বিষয়টি নিয়ে বগুড়ার শিবগঞ্জে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (০৯ ডিসেম্বর)  সকাল সাড়ে ১১ টায় উপজেলার সভা কক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ কল্পে এক

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com