ঢাকা, বুধবার, ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বৃদ্ধা মাকে বস্তায় ভরে রাস্তায় ফেলে পালাল সন্তানরা

মনসিংহের গফরগাঁওয়ে হাসিনা বেগম নামে এক শতবর্ষী বৃদ্ধাকে গভীর রাতে বস্তায় ভরে রাস্তায় ফেলে পালিয়ে যায় সন্তানরা। গতকাল মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, নিজের ছেলে সাহিদ ও দুই সৎ ছেলে দুলাল, জালাল ও তাদের ছেলে মেয়েরা ভালো থাকলেও সংসারে ঠাই হয়নি বৃদ্ধার। পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের চর

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০, ০১:১৩
বৃদ্ধা মা
বৃদ্ধা মা

মনসিংহের গফরগাঁওয়ে হাসিনা বেগম নামে এক শতবর্ষী বৃদ্ধাকে গভীর রাতে বস্তায় ভরে রাস্তায় ফেলে পালিয়ে যায় সন্তানরা।

গতকাল মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিজের ছেলে সাহিদ ও দুই সৎ ছেলে দুলাল, জালাল ও তাদের ছেলে মেয়েরা ভালো থাকলেও সংসারে ঠাই হয়নি বৃদ্ধার। পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের চর জন্মেজয় এলাকায় থাকেন বৃদ্ধা হাসিনা বেগম। স্বামী আব্দুল খালেক মারা গেছেন ৩০ বছর আগে। জীবিত কোনো সন্তান কিংবা সন্তানদের ছেলে-মেয়েরা বৃদ্ধাকে খেতে-পরতে দিতে চায় না।

আরো পড়ুন: এবার বিচারককে মারধর করল আ’লীগ নেতার ছেলে

তাই কনকনে ঠাণ্ডা ও ঘন কুয়াশার মধ্যে মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে গফরগাঁও-ভালুকা সড়কের ষোলহাসিয়া এলাকায় একটি দোকানের সামনে হাসিনা বেগমকে ফেলে রেখে যায় তার সন্তানরা।

এদিকে আজ বুধবার (৯ ডিসেম্বর) ভোরে একটি ছালার ভেতরে সারা শরীর ও বাইরে মুখ বের করা অবস্থায় হাসিনা বেগমকে দেখতে পায় পথচারীরা। তা দেখতে পেয়ে তারা গফরগাঁও থানা পুলিশকে খবর দিলে পুলিশ বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় বৃদ্ধার সৎ ছেলে দুলাল ও দুলালের মেয়ের জামাই আনোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ। বৃদ্ধার ছেলে সাহিদ ত্রিশাল উপজেলার বালিপাড়া গ্রামে বাস করেন।

আরো পড়ুন: পরকীয়া প্রেম: এবার যা বললেন আয়েশার বাবা

স্থানীয়রা আরো জানান, ৩০ বছর আগে স্বামী মারা যাওয়ার পর অনেক কষ্ট করে সংসারের হাল ধরে রেখেছিলেন হাসিনা বেগম। এখন বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন। চলাফেরাও করতে পারেন না তিনি।

ছেলে ও পরিবারের লোকজনের কাছে হয়ত বোঝা হয়ে গেছেন তিনি। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গফরগাঁও থানার ওসি অনূকুল সরকার বলেন, এখন বৃদ্ধাকে তার ছেলেদের কাছে কিংবা নাতিদের কাছে বুঝিয়ে দেয়া হবে। বৃদ্ধার যাতে কোনো অযত্ন না হয় সেজন্য থানা পুলিশ তদারকি করবে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

মনসিংহের গফরগাঁওয়ে হাসিনা বেগম নামে এক শতবর্ষী বৃদ্ধাকে গভীর রাতে বস্তায় ভরে রাস্তায় ফেলে পালিয়ে যায় সন্তানরা। গতকাল মঙ্গলবার (৮ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, নিজের ছেলে সাহিদ ও দুই সৎ ছেলে দুলাল, জালাল ও তাদের ছেলে মেয়েরা ভালো থাকলেও সংসারে ঠাই হয়নি বৃদ্ধার। পৌর শহরের ৪ নম্বর

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com