ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

এবার মিলল আরেক মিন্নির খোঁজ, ধ্বংস “প্রেমিকদের” পরিবার

দুইজনের সাথে একসাথে সম্পর্ক রেখে তাদের জীবন নষ্ট করে দেয় মিন্নি, যার ঘটনা সবারই জানা। এবার যেন নতুন মোড়কে পুরোনো কিছু। মিন্নির মতোই আরেক তরুণীর খোঁজ মিলেছে ঝালকাঠিতে। অন্য ছেলেকে পটানোর অভিযোগ ও তথ্য প্রমাণ মিলেছে সেই তরুণীর বিরুদ্ধে। একইসঙ্গে ৫ জন প্রেমিকের সাথে সম্পর্ক রেখেছিল নাসরিন আক্তার সারা নামের ওই তরুণী।

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০, ০১:১৩
নব্য মিন্নি
নব্য মিন্নি

দুইজনের সাথে একসাথে সম্পর্ক রেখে তাদের জীবন নষ্ট করে দেয় মিন্নি, যার ঘটনা সবারই জানা। এবার যেন নতুন মোড়কে পুরোনো কিছু। মিন্নির মতোই আরেক তরুণীর খোঁজ মিলেছে ঝালকাঠিতে।

অন্য ছেলেকে পটানোর অভিযোগ ও তথ্য প্রমাণ মিলেছে সেই তরুণীর বিরুদ্ধে। একইসঙ্গে ৫ জন প্রেমিকের সাথে সম্পর্ক রেখেছিল নাসরিন আক্তার সারা নামের ওই তরুণী। হঠাৎ এক প্রেমিক বিদ্রোহ ঘোষণা করলে শেষ হয় সারার এই প্রেম প্রেম খেলা। এক বছরের প্রেম ও পারিবারিকভাবে বিয়ের প্রস্তাব চলাকালে একাধিক প্রেমিকের সঙ্গে সম্পর্কের ঘটনা সবার প্রকাশ্যে আসে।

এদিকে পুরো ঘটনা ফাঁস হওয়ায় ক্ষুব্ধ হয়ে একাধিক প্রেমিকের প্রেমিকা সারা তার বিদ্রোহী প্রেমিকের বিরুদ্ধে ঝালকাঠি সদর থানায় মামলা দায়ের করেছেন। 

এ ঘটনায় ওই তরুণীকে কেন্দ্র করে ঝালকাঠিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার ঝড় বইছে। আবার অনেকেই স্যোশ্যাল মিডিয়ায় সবাইকে সাবধান করছেন।

জানা যায়, চলতি বছরের জানুয়ারিতে বাবা মায়ের একমাত্র জুবায়ের আদনানের সঙ্গে তার তৃতীয় প্রেমের পথচলা শুরু হয়। দীর্ঘ এক বছরের প্রেম পৌঁছায় পারিবারিক সম্পর্কে। রক্ষণশীল পরিবারে বেড়ে ওঠা জুবায়ের আদনান বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত। গত ছয় বছর ধরে পড়াশোনার জন্য ঝালকাঠিতেই অবস্থান করছেন তিনি।

আরো পড়ুন: কাস্টমার কেয়ার ম্যানেজার হলেও থাকেন কোটি টাকার ফ্লাটে

জুবায়েরর পিতা নলছিটি উপজেলার একটি মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমাম। ঐ মাদ্রাসার শিক্ষক (জুবায়েরের পিতা) খোঁজ নিয়ে জানতে পারেন, সারার পরিবারের চলাফেরা অনেকটা খোলামেলা ও উগ্র মানসিকতার। এছাড়া সামাজিক অবস্থান সন্তোষজনক না হওয়ায় তিনি বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

উল্লেখ্য, সম্পর্কের শুরু থেকে সারার নিজের এবং পরিবারের সম্পর্কে বলা প্রতিটি কথা মিথ্যা ছিলো যা বিবাহের আলাপের সময় খোঁজ নিয়ে জুবায়েরের পরিবার জানতে পারে। এমনই অভিযোগ জুবায়েরের পরিবারের। আর এ সম্পর্কে গত দুই মাস ধরে অসংখ্যবার জানতে চাইলেও সারা বা তার পরিবারের কেউ সদুত্তর দেয়নি। উল্টো খারাপ ব্যবহার করেছেন।

এতকিছুর পর যখন জুবায়ের জানতে পারে তার প্রেমিকা অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়েছে তখন জুবায়ের দিশেহারা হয়ে পড়ে। বিষয়টা সে কিছুতেই বিশ্বাস করতে পারছিলো না। এমনকি সারা ও তার পরিবারের সঙ্গে ফেসবুকে, ফোনে যোগাযোগের অনেক চেষ্টা করেও বার বার ব্যর্থ হয়েছে জুবায়ের।

সার্বিক এই বিষয়গুলো নিয়ে সারা এবং তার পরিবারের সাথে কথা বলার জন্য গতকাল (শুক্রবার) দুপুরে সারার বোনের বাসায় যায় জুবায়ের। কথাবা র্তার এক পর্যায়ে সারার বড় বোনের কাছে জানতে চাইলে তিনি ছোটো বোনের সকল অন্যায়ের কথা অস্বীকার করে এবং রাগান্বিত হয়ে জুবায়েরকে চর মারেন।

আরো পড়ুন: অবৈধ গর্ভপাত করিয়ে কোটিপতি নার্স!

এদিকে সারা একবছরের প্রেমের সম্পর্ক অস্বীকার করে দাবি করেন, জুবায়ের তাকে প্রেমের প্রস্তাব দেয় এবং তা প্রত্যাখ্যান করায় জুবায়ের তার উপরে হামলা করে। ঘটনার পরপর ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হয় সারা।

 

এ বিষয়ে সারা নিজেই বাদী হয়ে প্রেমিক জুবায়েরর বিরুদ্ধে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের মিয়া জানান, এ ঘটনায় সারা নামের কিশোরীর লিখিত অভিযোগ পেয়ে মামলা রুজু করি। তদন্ত ও আসামি গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

দুইজনের সাথে একসাথে সম্পর্ক রেখে তাদের জীবন নষ্ট করে দেয় মিন্নি, যার ঘটনা সবারই জানা। এবার যেন নতুন মোড়কে পুরোনো কিছু। মিন্নির মতোই আরেক তরুণীর খোঁজ মিলেছে ঝালকাঠিতে। অন্য ছেলেকে পটানোর অভিযোগ ও তথ্য প্রমাণ মিলেছে সেই তরুণীর বিরুদ্ধে। একইসঙ্গে ৫ জন প্রেমিকের সাথে সম্পর্ক রেখেছিল নাসরিন আক্তার সারা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com