ঢাকা, বুধবার, ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নরসিংদীতে ছাত্রীকে আটকে রেখে টানা ৫ দিন ধর্ষণ

  নরসিংদীর মনোহরদীতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে পাঁচ দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বুধবার রাতে মনোহরদী থানায় নির্যাতিতা ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে প্রেমিক শাওন মিয়াসহ (২৫) চার সহযোগীর বিরুদ্ধে  নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে ওই ছাত্রীকে ডাক্তারী

নিজস্ব প্রতিবেদক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০, ০৮:৫৩
 ধর্ষণ
ফাইল-ফটো

 

নরসিংদীর মনোহরদীতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে পাঁচ দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বুধবার রাতে মনোহরদী থানায় নির্যাতিতা ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে প্রেমিক শাওন মিয়াসহ (২৫) চার সহযোগীর বিরুদ্ধে  নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

আরও পড়ুন: একাই নারী চিকিৎসককে যৌন হয়রানি করল এনজিও কর্মী

অভিযুক্ত শাওন মিয়া মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের চেঙ্গাইন গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। অন্য আসামীরা হলেন মো. আশিক (২৩), মো. মোবারক হোসেন (২২), মো. সুমন (২২) ও মোবারক হোসেন (২২)।

মনোহরদী থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান  বলেন, নির্যাতিতা ওই স্কুলছাত্রীর সঙ্গে অভিযুক্ত শাওন মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। দুই মাস আগে ওই ছাত্রীকে দিয়ে দুটি স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে তাদের বিয়ে হয়ে গেছে জানিয়ে বিষয়টি তিন মাস গোপন রাখতে বলে প্রেমিক শাওন।

আরও পড়ুন: চাঁদপুরে জোর করে বিয়ের আগে পাত্রের লিঙ্গ দেখল পাত্রী!

সম্প্রতি ওই ছাত্রী বিয়ের কাগজপত্র চাইলে টালবাহানা করতে থাকে শাওন। পরে ৩ ডিসেম্বর বৃহস্পতিবার শাওন উপজেলার বগাদীর একটি পার্কে ঘুরতে যাওয়ার কথা বলে ওই ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পার্কে ঘুরে সন্ধ্যার পর মেয়েটিকে শাওন ও তার চার সহযোগী অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে তাকে টানা পাঁচ দিন আটকে রেখে শাওন ও তার সহযোগীরা পালাক্রমে ধর্ষণ করে।পরে গত মঙ্গলবার রাতে নির্যাতিতা ওই ছাত্রীকে চালাকচর বাজারের পাশে ফেলে রেখে চলে যায় তারা।

তিনি আরো বলেন, ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।



একটিভ নিউজ / মমি
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

  নরসিংদীর মনোহরদীতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে পাঁচ দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বুধবার রাতে মনোহরদী থানায় নির্যাতিতা ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে প্রেমিক শাওন মিয়াসহ (২৫) চার সহযোগীর বিরুদ্ধে  নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে ওই

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com