ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস উদযাপন

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস উদযাপন করা হয়েছে। আজ শুক্রবার এ উপলক্ষে টাঙ্গাইল পৌরসভার আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।   আজ শুক্রবার [১১ডিসেম্বর] সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে টাঙ্গাইল মুক্ত দিবস পালিত হয়েছে। জেলা আওয়ামী

সাজ্জাদ হোসেনঃ টাঙ্গাইল জেলা প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০, ০৭:১২
ফজলুর_রহমান
ফজলুর রহমান

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস উদযাপন করা হয়েছে। আজ শুক্রবার এ উপলক্ষে টাঙ্গাইল পৌরসভার আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

 

আজ শুক্রবার [১১ডিসেম্বর] সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে টাঙ্গাইল মুক্ত দিবস পালিত হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক জাতীয় পতাকা উত্তোলন করেন। পরে শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

 

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, পৌর কাউন্সিলর নোমান, ফজলুর হক বীর প্রতিকসহ টাঙ্গাইলের বীর মুক্তিযোদ্ধারা।

 

এ উপলক্ষে বিকালে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের করা হয়েছে।

 

উল্লেখ্য, ১১ ডিসেম্বর টাঙ্গাইল শহর সম্পূর্ণ হানাদারমুক্ত হয় এবং ওই দিন জাতীয় পতাকা উত্তোণ করাসহ হাজার হাজার মানুষ নেমে আসে রাস্তায়। এসময় জয় বাংলা-জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত হয়ে ওঠে টাঙ্গাইল। ৪৭ বছর আগে এই দিনটি টাঙ্গাইলবাসীর জন্য এনেছিল বিজয়ের বার্তা। ১৯৭১ সালে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর এই দিনে পাক হানাদার বাহিনীর আত্মসমর্পন ও পলায়নের মধ্য দিয়ে পাক হানাদার মুক্ত হয়েছিল টাঙ্গাইল।



একটিভ নিউজ / ইসমা
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস উদযাপন করা হয়েছে। আজ শুক্রবার এ উপলক্ষে টাঙ্গাইল পৌরসভার আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।   আজ শুক্রবার [১১ডিসেম্বর] সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে টাঙ্গাইল মুক্ত দিবস পালিত

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com