ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

রাস্তায় খেলারত শিশুকে পাথর দিয়ে মাথা থেঁতলে হত্যা

সুনামগঞ্জ পৌরশহরে চার বছরের এক শিশুকে মাথায় ভারি পাথর দিয়ে একের পর এক আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।  আজ শুক্রবার দুপুরে পৌরশহরের গুজাউড়া হাছননগরে এ ঘটনা ঘটে। নিহত ওই শিশুর নাম এনামুল হক মুসা (তালহা)। সে গুজাউড়া গ্রামের নুরুল হকের ছেলে। এদিকে অভিযুক্ত ওই যুবকের নাম আব্দুল হালিম (৩০)। তার বাড়ি সদর

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০, ১০:০৩
নিহত শিশু
নিহত শিশু

সুনামগঞ্জ পৌরশহরে চার বছরের এক শিশুকে মাথায় ভারি পাথর দিয়ে একের পর এক আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। 

আজ শুক্রবার দুপুরে পৌরশহরের গুজাউড়া হাছননগরে এ ঘটনা ঘটে।

নিহত ওই শিশুর নাম এনামুল হক মুসা (তালহা)। সে গুজাউড়া গ্রামের নুরুল হকের ছেলে। এদিকে অভিযুক্ত ওই যুবকের নাম আব্দুল হালিম (৩০)। তার বাড়ি সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে।

আরো পড়ুন: ম্যারাডোনার বিরুদ্ধে মামলা, কবর থেকে উঠানো হচ্ছে মরদেহ!

পুলিশ ও নিহতের পরিবার জানায়, শিশু তালহা আজ দুপুরে নিজ বাড়ির সামনে খেলছিল।

এ সময় রাস্তা দিয়ে যাওয়ার সময় আব্দুল হালিম প্রথমে তালহাকে লাথি দিয়ে মাটিয়ে ফেলে দেয়। এরপর একটি ভারী পাথর দিয়ে তালহার মাথায় পাঁচ-ছয়বার আঘাত করে। এতে শিশুটির মাথা থেঁতলে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়।

এদিকে ঘটনাস্থলের পাশ দিয়ে যাওয়ার সময় এক মেটারসাইকেল আরোহীর চিৎকার শুনে বাড়ির লোকজন এসে তালহাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। এরপর অবস্থার অবনিত হলে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু আজ বিকেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে স্থানীয়রা হামলাকারীকে আটক করে।

তিনি নেশাগ্রস্ত ছিলেন বলে তারা জানিয়েছে।

আরো পড়ুন: র‌্যাব সদস্যকে পিটিয়ে জেলে গেল চেয়ারম্যানপুত্র

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহীদুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

ঘটনার বিষয়ে তিনি বলেন, ‘ঘটনাটি খুবই মর্মান্তিক। পাশের একটি সিসিটিভি ক্যামেরায় ঘটনাটি ধরা পড়েছে। স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তিনি একেক সময় একেক কথা বলছেন।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

সুনামগঞ্জ পৌরশহরে চার বছরের এক শিশুকে মাথায় ভারি পাথর দিয়ে একের পর এক আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।  আজ শুক্রবার দুপুরে পৌরশহরের গুজাউড়া হাছননগরে এ ঘটনা ঘটে। নিহত ওই শিশুর নাম এনামুল হক মুসা (তালহা)। সে গুজাউড়া গ্রামের নুরুল হকের ছেলে। এদিকে অভিযুক্ত ওই যুবকের নাম আব্দুল হালিম

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com