ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

অবশেষে সিনহা হত্যার সকল গোপন তথ্য ফাঁস

মেজর (অব:) সিনহা হত্যাকান্ডের তদন্ত কর্মকর্তা জানান, টেকনাফ থানায় গোপন বৈঠকের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা হত্যার পরিকল্পনা করা হয়। এবং এর মূল পরিকল্পনাকারী ছিলেন বরখাস্তকৃত ওসি প্রদীপ। একইসাথে পুলিশের গুলিতে নিহত সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) প্রস্তুত করেছে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০, ১১:৪১
মেজর সিনহা হত্যা
মেজর সিনহা হত্যা

মেজর (অব:) সিনহা হত্যাকান্ডের তদন্ত কর্মকর্তা জানান, টেকনাফ থানায় গোপন বৈঠকের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা হত্যার পরিকল্পনা করা হয়। এবং এর মূল পরিকল্পনাকারী ছিলেন বরখাস্তকৃত ওসি প্রদীপ।

একইসাথে পুলিশের গুলিতে নিহত সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) প্রস্তুত করেছে র‌্যাব। এই চার্জশিটে সব প্রকার যাচাই-বাছাই সম্পন্ন হওয়ায় রোববার (১৩ ডিসেম্বর) কক্সবাজার আদালতে জমা দেওয়া হবে। ইতোমধ্যে চার্জশিট আদালতের পথে রয়েছে বলে জানা গেছে।

আরো পড়ুন: স্ত্রীর সাথে পরকীয়া, ৫ বছর পর প্রেমিকের কঙ্কাল উদ্ধার

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাতে টেকনাফের মারিশবুনিয়া পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে টেকনাফ শামলাপুর তল্লাশি চৌকিতে গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা মো: রাশেদ।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

মেজর (অব:) সিনহা হত্যাকান্ডের তদন্ত কর্মকর্তা জানান, টেকনাফ থানায় গোপন বৈঠকের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা হত্যার পরিকল্পনা করা হয়। এবং এর মূল পরিকল্পনাকারী ছিলেন বরখাস্তকৃত ওসি প্রদীপ। একইসাথে পুলিশের গুলিতে নিহত সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার অভিযোগপত্র

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com