ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বিয়ের আসরেই কনেকে তালাক দিলেন বর!

কনের এক ভাবি বলেন, কাজী সাহেব ১ লাখ ২০ হা'জার টাকা দেনমোহরে বিয়েটি নিবন্ধন করেন। পরে বাড়ির এক'টি কক্ষে তিনি বর ও কনেকে বিদায় দেওয়া'র প্রস্তুতি হিসাবে দুধভাত খাইয়ে দিচ্ছিলেন। এ সময় বর'পক্ষের এক তরুণ তাকে (কনের ভাবি) জড়ি'য়ে ধরেন। বিষয়টি নিয়ে দুই পক্ষে'র মধ্যে তর্ক বাধে। পরে তা হাতাহাতিতে রূপ নেয়। পরে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০, ০৭:৩২
বিয়ে

কনের এক ভাবি বলেন, কাজী সাহেব ১ লাখ ২০ হা'জার টাকা দেনমোহরে বিয়েটি নিবন্ধন করেন। পরে বাড়ির এক'টি কক্ষে তিনি বর ও কনেকে বিদায় দেওয়া'র প্রস্তুতি হিসাবে দুধভাত খাইয়ে দিচ্ছিলেন। এ সময় বর'পক্ষের এক তরুণ তাকে (কনের ভাবি) জড়ি'য়ে ধরেন।

বিষয়টি নিয়ে দুই পক্ষে'র মধ্যে তর্ক বাধে। পরে তা হাতাহাতিতে রূপ নেয়। পরে পুলিশ এ'সে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।দুই পক্ষের লোকজনের সঙ্গে ক'থা বলে জানা যায়, মারামারির ঘটনার পর কনে বরের বা'ড়ি যেতে রাজি হচ্ছিলেন না।

পরে গ্রামের মুরুব্বিরা ও স্থানীয় ইউনি'য়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বক্কর সি'দ্দিক তার (কনে) মতামত জানতে চান। কনে তার অব'স্থানে অটল থাকেন।

আরো পড়ুন: বিয়ের ২০ দিন গেলেও সহবাসে বাধা স্ত্রীর, এরপর যা করল স্বামী

তাই বিয়ের ঘণ্টা খানেকের মাথায় তা'দের বিয়ে বিচ্ছেদ নিবন্ধন করানো হয়। পরে বরপক্ষের লোক'জন পুলিশ প্রহরায় কনের বাড়ি ত্যাগ ক'রে।বরের বাবা ইদ্রিস আলী বলেন, আমি ছেলের জন্য বউ আ'নতে গিয়েছি। মারামারি করতে নয়। বিয়ের আসরে অনেক কি'ছু নিয়ে তর্ক হতে পারে।

সে জন্য কি বিয়ে ভেঙে দিতে হবে?

তিনি আ'রও বলেন, আমি নিজে কনের বাড়িসহ গ্রামের বাড়ির লো'কজনের কাছে ক্ষমা চেয়েছি। কনের নামে জমি লি'খে দিতে চেয়েছি। কিন্তু কনের বাড়ি ও গ্রামের লোকজন উল্টো আমাদের স'ঙ্গে উচ্ছৃঙ্খল আচরণ করেছে। আমাদের লোকজ'নকে ঘরে আটকে মারধর করেছে। পুলিশ গিয়ে আমা'দের মুক্ত করেছে।

নান্দাইল থানার ওসি মনসুর আহাম্মদ বিষয়'টি নিশ্চিত করে বলেন, বিয়ে বাড়িতে মারামারির ঘটনা শুনে পুলি'শ পাঠানো হয়েছিল। পরে শুনেছি দুই পক্ষের সম্মতিতে বিয়ে বিচ্ছেদ করা হয়েছে।



একটিভ নিউজ / কে এস
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

কনের এক ভাবি বলেন, কাজী সাহেব ১ লাখ ২০ হা'জার টাকা দেনমোহরে বিয়েটি নিবন্ধন করেন। পরে বাড়ির এক'টি কক্ষে তিনি বর ও কনেকে বিদায় দেওয়া'র প্রস্তুতি হিসাবে দুধভাত খাইয়ে দিচ্ছিলেন। এ সময় বর'পক্ষের এক তরুণ তাকে (কনের ভাবি) জড়ি'য়ে ধরেন। বিষয়টি নিয়ে দুই পক্ষে'র মধ্যে তর্ক বাধে। পরে তা হাতাহাতিতে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com