ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

টঙ্গী বৃদ্ধাকে পিটিয়ে লুটপাট করলো দুর্বত্তরা

টঙ্গীতে এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করেছে দুর্বত্তরা। আহত বৃদ্ধার নাম নুরজাহান বেগম (৫০)। ঘটনাটি ঘটে শনিবার সন্ধা সাড়ে ৭টায় মিলগেট নামাবাজার এলাকায়। এ ব্যপারে টঙ্গী পশ্চিম থানায় রোববার রাতে একটি লিখিত অভিযোগ করেন তার ছেলে খোকন হোসেন। অভিযোগ সুত্রে জানা যায়, পুর্ব শত্রুতার জেরে শনিবার ফরিদ মিয়ার ছেলে আাকরাম হোসেন (২২), হক

নিজস্ব প্রতিবেদক:  জাহাঙ্গীর আকন্দ
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ০৩:০০
টঙ্গী, বৃদ্ধা,আহত, লুটপাট, ভাংচুর

টঙ্গীতে এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করেছে দুর্বত্তরা। আহত বৃদ্ধার নাম নুরজাহান বেগম (৫০)। ঘটনাটি ঘটে শনিবার সন্ধা সাড়ে ৭টায় মিলগেট নামাবাজার এলাকায়। এ ব্যপারে টঙ্গী পশ্চিম থানায় রোববার রাতে একটি লিখিত অভিযোগ করেন তার ছেলে খোকন হোসেন।

অভিযোগ সুত্রে জানা যায়, পুর্ব শত্রুতার জেরে শনিবার ফরিদ মিয়ার ছেলে আাকরাম হোসেন (২২), হক মিয়ার ছেলে আল-আমীন (২৬), ফজলু মিয়ার ছেলে আক্তার (৩৫), রমজান মিয়ার ছেলে হৃদয় (১৯) ও হারুন মিয়ার ছেলে রিয়াদ(২০)সহ আরও ২০ থেকে ২৫ জন সন্ত্রাসী রাম’দা, ছুুড়ি চাকু ও চাপাতিসহ ওই বৃদ্ধা নারীরকে মারধর এবং বসত বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও হামলা চালায়।

পরে ব্যবসা পতিষ্ঠানে লুটপাট করে এক লাখ ৪ হাজার টাকা এবং প্রায় দেড় ভড়ি স্বর্ণালংকার নিয়ে যায়। পরে এলাকাবাসী ওই আহত বৃদ্ধাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম জানান, ঘটনাটি শোনেছি। উভয় পক্ষকে মিমাংশা করার জন্য বলা হয়েছে।



একটিভ নিউজ / সাইফুল
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

টঙ্গীতে এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করেছে দুর্বত্তরা। আহত বৃদ্ধার নাম নুরজাহান বেগম (৫০)। ঘটনাটি ঘটে শনিবার সন্ধা সাড়ে ৭টায় মিলগেট নামাবাজার এলাকায়। এ ব্যপারে টঙ্গী পশ্চিম থানায় রোববার রাতে একটি লিখিত অভিযোগ করেন তার ছেলে খোকন হোসেন। অভিযোগ সুত্রে জানা যায়, পুর্ব শত্রুতার জেরে শনিবার ফরিদ মিয়ার ছেলে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com