ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বগুড়ায় চিপস কিনতে গিয়ে নিখোঁজ শিশুকে ধর্ষণের পর হত্যা

বগুড়ার ধুনট উপজেলায় ওয়াজ মাহফিলে চিপস কিনতে দোকানে যাওয়ার পর  নিখোঁজ এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) রাতে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের নসরতপুর গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর)সকালে ওই শিশুর মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আরও পড়ুন: টঙ্গী

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ০৩:৩১
বগুড়া,শিশু_ধর্ষণ
ফাইল-ফটো

বগুড়ার ধুনট উপজেলায় ওয়াজ মাহফিলে চিপস কিনতে দোকানে যাওয়ার পর  নিখোঁজ এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) রাতে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের নসরতপুর গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর)সকালে ওই শিশুর মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: টঙ্গী বৃদ্ধাকে পিটিয়ে লুটপাট করলো দুর্বত্তরা

শিশু তাবাচ্ছুম খাতুন নসরতপুর গ্রামের বেলাল হোসেন খোকনের মেয়ে এবং স্থানীয় পাঁচথুপি-নসরতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সোমবার রাতে তাবাচ্ছুম তার দাতা আবদুস সবুর ও দাদি খোদেজা বেগমের সঙ্গে প্রথম দিনের তাফসির শুনতে যায়। রাত ১০টার দিকে শিশুটি চিপস কিনতে মঞ্চের পাশে দোকানে যায়। এর পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

খোঁজাখুঁজির একপর্যায়ে রাত ১টার দিকে মঞ্চের কাছে বাঁশঝাড়ে তার বিবস্ত্র মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে ধুনট থানাপুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন: ওয়াজ শুনতে গিয়ে ৮ বছরের শিশুকে  ধর্ষণের পর হত্যা!

পুলিশ ও গ্রামবাসী জানান, শিশু তাবাচ্ছুম খাতুনের বাবা ও মা ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন। মেয়েটি গ্রামে দাদা আবদুস সবুরের বাড়িতে থেকে লেখাপড়া করত।

এদিকে প্রশাসনের অনুমতি ছাড়াই নসরতপুর জান্নাতুল ফেরদৌস কবরস্থান চত্বরে দুদিনব্যাপী তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করে কবরস্থান পরিচালনা কমিটি।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, ধারণা করা হচ্ছে– দুর্বৃত্তরা শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করেছে। মঙ্গলবার সকালে মরদেহ বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হত্যায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে ।



একটিভ নিউজ / মমি
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বগুড়ার ধুনট উপজেলায় ওয়াজ মাহফিলে চিপস কিনতে দোকানে যাওয়ার পর  নিখোঁজ এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) রাতে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের নসরতপুর গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর)সকালে ওই শিশুর মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com