ঢাকা, সোমবার, ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

মোংলায় ২৫ কেজি হরিণের মাংসসহ ৪ পাচারকারী আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সুন্দরবন থেকে পাচার করা ২৫ কেজি হরিণের মাংস ও দুটি মোটরসাইকেলসহ চার হরিণ শিকারীকে আটক করেছে মোংলা থানা পুলিশ। সোমবার (১৪ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার চিলা ইউনিয়নের বালুর মোড় এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়।  আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো

মনির হোসেন মোংলা
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ০৬:৫৮
হরিণের_মাংস
হরিণের মাংস

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সুন্দরবন থেকে পাচার করা ২৫ কেজি হরিণের মাংস ও দুটি মোটরসাইকেলসহ চার হরিণ শিকারীকে আটক করেছে মোংলা থানা পুলিশ। সোমবার (১৪ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার চিলা ইউনিয়নের বালুর মোড় এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়।  আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল বাহার চৌধুরী।

 

মোংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম জানান, সোমবার গভীর রাতে একদল শিকারী বনের হরিণ শিকার করে তা উপকূলে এনে বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে মোংলা উপজেলার চিলা ইউনিয়নের বালুর মোড় এলাকায় অভিযান চালায় পুলিশ।  এ সময় দুটি মোটরসাইকেলে ব্যাগভর্তি হরিনের মাংস নিয়ে যাচ্ছিলেন চার পাচারকারী।  পুলিশের টহল দল দেখে গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে মোটরসাইকেলসহ তাদের আটক করে পুলিশ।  পরে তাদের ব্যাগে তল্লাশি করে ২৫ কেজি হরিণের মাংস, দুটি মোটরসাইকেলসহ চার হরিণ শিকারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- নাজমুল মল্লিক (৪৯), অনিমেষ মণ্ডল (৪০) চপতোষ মণ্ডল (৩৮) ও টিটো মণ্ডল (২৭)।  তাদের সবার বাড়ি  মোংলা ও রামপাল উপজেলার বিভিন্ন এলাকায় বলে জানায় পুলিশ।



একটিভ নিউজ / ইসমা
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সুন্দরবন থেকে পাচার করা ২৫ কেজি হরিণের মাংস ও দুটি মোটরসাইকেলসহ চার হরিণ শিকারীকে আটক করেছে মোংলা থানা পুলিশ। সোমবার (১৪ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার চিলা ইউনিয়নের বালুর মোড় এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়।  আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com