ঢাকা, শুক্রবার, ৯ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

তালায় ৪ শহীদ মুক্তিযোদ্ধার কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ

১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধ চলাকালীন ২৮নভেম্বর পাক-হানাদার বাহিনীর সহিত সম্মুখ যুদ্ধে শাহাদাৎ বরণ করেন বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ,শহীদ শুশিল সরকার, শহীদ ডাঃ আবু বক্কর এবং শহীদ শেখ আবুল হোসেন। চির নিদ্রায় শায়িত ৪ শহীদ মুক্তিযোদ্ধার কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে তালা উপজেলার মাগুরা গ্রামে । ১৫ ই

মোঃ লিটন হুসাইনঃ জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ০৮:২০
কবর_জিয়ারত
কবর জিয়ারত

১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধ চলাকালীন ২৮নভেম্বর পাক-হানাদার বাহিনীর সহিত সম্মুখ যুদ্ধে শাহাদাৎ বরণ করেন বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ,শহীদ শুশিল সরকার, শহীদ ডাঃ আবু বক্কর এবং শহীদ শেখ আবুল হোসেন। চির নিদ্রায় শায়িত ৪ শহীদ মুক্তিযোদ্ধার কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে তালা উপজেলার মাগুরা গ্রামে ।

১৫ ই ডিসেম্বার তালা উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে দু’দিনব্যাপী কর্মসূচীর প্রথম দিন মুক্তিযোদ্ধার কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ করা হয় । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

 

তালা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেনের  সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ মফিজ উদ্দীন, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ আলাউদ্দীন জোয়ার্দ্দার, তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ী,মাগুরা ইউপি চেয়ারম্যান গণেশ দেবনাথ, বীরমুক্তিযোদ্ধা মোড়ল আব্দুর রশিদ, বীরমুক্তিযোদ্ধা এম ময়নুল ইসলাম প্রমুখ।এ সময় জাতির বরেণ্য সন্তান মুক্তিযোদ্ধাগণ, স্বাধীনতা প্রিয় সকল প্রতিষ্ঠান, সংগঠন ও শতাধিক ব্যক্তি মাগুরার ক্ষত্রিয়পাড়ার বাঁশ বাগানে চির নিদ্রায় শায়িত মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।



একটিভ নিউজ / ইসমা
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধ চলাকালীন ২৮নভেম্বর পাক-হানাদার বাহিনীর সহিত সম্মুখ যুদ্ধে শাহাদাৎ বরণ করেন বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ,শহীদ শুশিল সরকার, শহীদ ডাঃ আবু বক্কর এবং শহীদ শেখ আবুল হোসেন। চির নিদ্রায় শায়িত ৪ শহীদ মুক্তিযোদ্ধার কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে তালা উপজেলার

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com