ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ধর্ষণের সময় পান খেতে গিয়ে ধরা পড়ল ধর্ষক

গৃহবধূকে ধর্ষণের সময় পান খেতে গিয়ে ধর্ষকের মুখোশ খুলে তার চেহারা দেখে ওই ধর্ষককে চিনে ফেলেন গৃহবধূ।  এরপর গৃহবধূর বাবা ঘটনার রাতেই নিজে বাদী হয়ে ওই ধর্ষকসহ অজ্ঞাত আরও তিন জনের নামে মামলা করেন। মামলার একদিন পরেই অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ। লক্ষ্মীপুরের রামগতিতে গত সোমবার এই ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেপ্তার হওয়া

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০, ০১:২০
গণধর্ষণ_প্রতীকী
গণধর্ষণ_প্রতীকী

গৃহবধূকে ধর্ষণের সময় পান খেতে গিয়ে ধর্ষকের মুখোশ খুলে তার চেহারা দেখে ওই ধর্ষককে চিনে ফেলেন গৃহবধূ।  এরপর গৃহবধূর বাবা ঘটনার রাতেই নিজে বাদী হয়ে ওই ধর্ষকসহ অজ্ঞাত আরও তিন জনের নামে মামলা করেন। মামলার একদিন পরেই অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

লক্ষ্মীপুরের রামগতিতে গত সোমবার এই ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেপ্তার হওয়া ওই ধর্ষকের নাম মিরাজ হোসেন। তিনি চর নেয়ামত গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

এদিকে গ্রেপ্তারের পর ধর্ষক মিরাজকে পুলিশ আদালতে নিয়ে ৭ দিনের রিমান্ড চাইলে বিজ্ঞ বিচারক তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

আরো পড়ুন: এবার ১৪ বছরের ছাত্রের সাথে পালালেন শিক্ষিকা

ঘটনার বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মমিনুল হক বলেন, গত ১৩ ডিসেম্বর গভীর রাতে একদল মুখোশধারী উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামের এক বাড়িতে দরজা ভেঙে ঘরে ঢোকে। এরপর তারা পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে ওই গৃহবধূকে  ধর্ষণ করে। এদের মধ্যে একজন পান খাওয়ার সময় মুখোশ খুলে যায়। তিনি মিরাজ বলে গৃহবধূ চিনে ফেলেন। 

মো. মমিনুল হক আরো বলেন, তারা গৃহবধূকে বেদম মারধর করে এবং ঘরে থাকা টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। পরে চিৎকার শুনে আশপাশের লোকজন এসে গৃহবধূকে উদ্ধার করে রামগতি হাসপাতালে নিয়ে যায়। এরপর লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় তাকে।

 

আরো পড়ুন: এবার আমেরিকা কাঁপাচ্ছেন লাদেনের ভাতিজি!

এদিকে ঘটনার বিষয়ে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলায়মান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ঘটনার আলামত জব্দ করা হয়েছে। পান খেতে গিয়ে ধর্ষক মিরাজের মুখোশ খুলে যাওয়ায় তাকে শনাক্ত করা গেছে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

গৃহবধূকে ধর্ষণের সময় পান খেতে গিয়ে ধর্ষকের মুখোশ খুলে তার চেহারা দেখে ওই ধর্ষককে চিনে ফেলেন গৃহবধূ।  এরপর গৃহবধূর বাবা ঘটনার রাতেই নিজে বাদী হয়ে ওই ধর্ষকসহ অজ্ঞাত আরও তিন জনের নামে মামলা করেন। মামলার একদিন পরেই অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ। লক্ষ্মীপুরের রামগতিতে গত সোমবার এই ধর্ষণের ঘটনা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com