ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হচ্ছে।   আজ বুধবার (১৬ ডিসেম্বর) জেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি, সরকারি বেসরকারি এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।   একই সাথে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে মুক্তিযুদ্ধের

সাজ্জাদ হোসেনঃ টাঙ্গাইল জেলা প্রতিনিধি
প্রকাশিত: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০, ০৫:১৭
বিজয়_দিবস_পালিত
বিজয় দিবস পালিত

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হচ্ছে।

 

আজ বুধবার (১৬ ডিসেম্বর) জেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি, সরকারি বেসরকারি এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

 

একই সাথে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ, শহীদ স্মৃতি পৌর উদ্যানে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ ও শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়েছে।

 

সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সকল মসজিদে বাদ জোহর ও মন্দির অন্যান্য ধর্মীর উপসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, জেলখানা, হাসপাতাল শিশু পরিবার এবং নারী পুর্ণবাসন কেন্দ্রে উন্নতমানের খাবার পরিবেশন।

 

অপর দিকে ভোর ৬ টা থেকে সারাদিন প্রামাণ্য চিত্র প্রদর্শণ, জেলার প্রধান প্রধান সড়কে দ্বীপ সমুহ জাতীয় পতাকাসহ বিভিন্ন পতাকা দ্বারা সজ্জিতকরণ, সন্ধ্যা সাড়ে পাঁচটার শহীদ মিনার প্রাঙ্গণে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।



একটিভ নিউজ / ইসমা
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হচ্ছে।   আজ বুধবার (১৬ ডিসেম্বর) জেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি, সরকারি বেসরকারি এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।   একই সাথে জেলা প্রশাসকের কার্যালয়

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com