ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ময়মনসিংহ -ভৈরব মহাসড়কে ট্রাক, সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত

ময়মনসিংহ -ভৈরব মহাসড়কে একটি ট্রাকের এর সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হয়ে ৪ জন নিহত হয়েছেন। এবং আরও ২ জন গুরুতর আহত হয়েছেন। হতাহত ব্যাক্তিরা সবাই সিএনজির যাত্রী ছিলেন।    বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ময়মনসিংহ -ভৈরব মহাসড়কের কালিকাপ্রসাদ নয়াহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানা

মোঃ আলী সোহেলঃ কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০, ০৮:২৬
সড়ক_দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

ময়মনসিংহ -ভৈরব মহাসড়কে একটি ট্রাকের এর সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হয়ে ৪ জন নিহত হয়েছেন। এবং আরও ২ জন গুরুতর আহত হয়েছেন। হতাহত ব্যাক্তিরা সবাই সিএনজির যাত্রী ছিলেন। 

 

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ময়মনসিংহ -ভৈরব মহাসড়কের কালিকাপ্রসাদ নয়াহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানা যায়।

 

ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মামুনুর রহমান এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাটি নিকলী থেকে ভৈরব যাচ্ছিলেন। এই সময় বিপরীত দিক থেকে আসছিলো ভৈরব থেকে ময়মনসিংহগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়ে  সিএনজির এক জন যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। এবং অপর তিন জন যাত্রীকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন এবং কিছুক্ষণ পরে আরেক জনের মৃত্যু হয়।

এছাড়া সিএনজির আরও দুই যাত্রী গুরুতর আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

 

তবে এখন পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ময়মনসিংহ -ভৈরব মহাসড়কে একটি ট্রাকের এর সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হয়ে ৪ জন নিহত হয়েছেন। এবং আরও ২ জন গুরুতর আহত হয়েছেন। হতাহত ব্যাক্তিরা সবাই সিএনজির যাত্রী ছিলেন।    বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ময়মনসিংহ -ভৈরব মহাসড়কের কালিকাপ্রসাদ নয়াহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com