ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

হাসপাতালের ভেতরেই অনৈতিক কাজ, ধরা খেল দুই কর্মচারী

হাসপাতালের ভেতরে অনৈতিক কাজ করার সময় ধরা পড়ার দায়ে দুই কর্মচারীকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। নওগাঁর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে এ ঘটনা ঘটে। অনৈতিক কাজের সময় ধরা পড়া দুই কর্মচারী হলেন ওই হাসপাতালের রিসিপশন ইনচার্জ ও নামাজগড় গাউছুল আযম কামিল মাদ্রাসার আরবী প্রভাষক মাহমুদুল হাসান ও ল্যাবরেটরি এটেন্ডেন্স

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০, ১১:৩৮
অনৈতিক কাজ
অনৈতিক কাজ

হাসপাতালের ভেতরে অনৈতিক কাজ করার সময় ধরা পড়ার দায়ে দুই কর্মচারীকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। নওগাঁর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে এ ঘটনা ঘটে।

অনৈতিক কাজের সময় ধরা পড়া দুই কর্মচারী হলেন ওই হাসপাতালের রিসিপশন ইনচার্জ ও নামাজগড় গাউছুল আযম কামিল মাদ্রাসার আরবী প্রভাষক মাহমুদুল হাসান ও ল্যাবরেটরি এটেন্ডেন্স শামীমা আনসারী (রানী)।

আরো পড়ুন: এবার যে মরণব্যাধি রোগে আক্রান্ত ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ

স্থানীয় সূত্র জানায়, গত রবিবার শহরের দয়ালের মোড়ে মাহমুদুল হাসানের ভাড়া বাসায় শামীমা আনসারী (রানী) কে আপত্তিকর অবস্থায় স্থানীয়রা হাতে-নাতে আটক করে। এরপর বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে ঘটনার সত্যতা বিচারের জন্য একটি তদন্ত কমিটি গঠন করে উর্দ্ধতন কর্তৃপক্ষ।

এরপর তদন্ত কমিটি ঘটনার সত্যতা পাওয়ায় ওই দুই কর্মচারীকে বুধবার সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।

আরো পড়ুন: বিয়ে না করেই একসঙ্গে বসবাস! মুম্বাইয়ে বাংলাদেশি তরুণীর পচাগলা লাশ

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এরইমধ্যে ওই এলাকার মানুষের মাঝে ইসলামী হাসপাতাল সম্পর্কে একটি নেতিবাচক মনোভাবের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় তদন্ত কমিটির আহ্বায়ক ও ইসলামী ব্যাংক হাসপাতালের হিসাবরক্ষক কর্মকর্তা আব্দুল মতিন বলেন ঘটনা তদন্ত করে ওই দুই কর্মচারীর বিরুদ্ধে অভিযোগের কিছুটা সত্যতা পাওয়া গেছে। তাই তাদেরকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। আর তদন্ত প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে স্থায়ী শাস্তির ব্যবস্থা গ্রহণ করবেন উর্দ্ধতন কর্তৃপক্ষরা।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

হাসপাতালের ভেতরে অনৈতিক কাজ করার সময় ধরা পড়ার দায়ে দুই কর্মচারীকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। নওগাঁর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে এ ঘটনা ঘটে। অনৈতিক কাজের সময় ধরা পড়া দুই কর্মচারী হলেন ওই হাসপাতালের রিসিপশন ইনচার্জ ও নামাজগড় গাউছুল আযম কামিল মাদ্রাসার আরবী প্রভাষক মাহমুদুল হাসান ও

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com