ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

টাঙ্গাইলে ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার দক্ষিণ পাথালিয়া গ্রামে নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ সপরিবারে পরিদর্শনে করলেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান।   আজ শুক্রবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টায় তিনি মসজিদ প্রাঙ্গণে পৌঁছান। এ সময় টাঙ্গাইল জেলা প্রশাসক ডঃ মোঃ আতাউল গণি সপরিবারে তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত

সাজ্জাদ হোসেনঃ টাঙ্গাইল জেলা প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০, ০৮:৩১
গম্বুজ_মসজিদ_পরিদর্শন
গম্বুজ মসজিদ পরিদর্শন

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার দক্ষিণ পাথালিয়া গ্রামে নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ সপরিবারে পরিদর্শনে করলেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান।

 

আজ শুক্রবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টায় তিনি মসজিদ প্রাঙ্গণে পৌঁছান। এ সময় টাঙ্গাইল জেলা প্রশাসক ডঃ মোঃ আতাউল গণি সপরিবারে তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস, গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা।

 

উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম কল্যান ট্রাষ্টের সদস্য মোঃ আঃ হান্নান, আঃ মান্নান, আঃ করিম, মোঃ হুমায়ন কবির।

 

দক্ষিণ পাথালিয়া গ্রামবাসীর পক্ষে শুভেচ্ছা জানান মোঃ আঃ গনি মাষ্টার, মোঃ আঃ সাত্তার, বীর মুক্তিযোদ্ধা মোঃ তুলা প্রমুখ ।

 

পরিদর্শন শেষে, মসজিদের নির্মাণ শৈলী ও কাঠামো দেখে আমি অভিভূত ও নির্মাতাদের মঙ্গল কামনা করছি বলে মন্তব্য করেন বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান ।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার দক্ষিণ পাথালিয়া গ্রামে নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ সপরিবারে পরিদর্শনে করলেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান।   আজ শুক্রবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টায় তিনি মসজিদ প্রাঙ্গণে পৌঁছান। এ সময় টাঙ্গাইল জেলা প্রশাসক ডঃ মোঃ আতাউল গণি সপরিবারে তার সফরসঙ্গী হিসেবে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com