ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

উপহার দিতে ডেকে নিয়ে প্রবাসীর স্ত্রীকে লাগাতার গণধর্ষণ

মোবাইল উপহার দেয়ার কথা বলে ডেকে নিয়ে গাজীপুরে এক গৃহবধূকে (২৩) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষকসহ তার সহযোগীরা ওই গৃহবধূর ওপর নির্যাতন চালানোর পর ওই গৃহবধূকে মুক্তি দিতে তার মায়ের কাছে ৫০ হাজার হাজার টাকা দাবিও করেন।  গাজীপুরের কাপাসিয়ায় গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর নির্যাতিতা গৃহবধূর মা বাদী

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০, ০১:০২
গণধর্ষণ
গণধর্ষণ

মোবাইল উপহার দেয়ার কথা বলে ডেকে নিয়ে গাজীপুরে এক গৃহবধূকে (২৩) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষকসহ তার সহযোগীরা ওই গৃহবধূর ওপর নির্যাতন চালানোর পর ওই গৃহবধূকে মুক্তি দিতে তার মায়ের কাছে ৫০ হাজার হাজার টাকা দাবিও করেন। 

গাজীপুরের কাপাসিয়ায় গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার পর নির্যাতিতা গৃহবধূর মা বাদী হয়ে কাপাসিয়া থানায় মামলা করেছেন। এরপর পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রাতের মধ্যেই নির্যাতনের শিকার গৃহবধূকে উদ্ধার করে। ওই সময় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন ধর্ষকসহ সাতজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। 

আরো পড়ুন: বিয়ে না করেই একসঙ্গে বসবাস! মুম্বাইয়ে বাংলাদেশি তরুণীর পচাগলা লাশ

গ্রেপ্তারকৃতরা হলেন- রোমান বেপারী (২০), মো. জোবায়ের বেপারী (২০), মো. মোস্তারিন সরদার (২১), মো. সাহাবুল হোসেন সাকিব (২২), মাসুম শেখ (২১), রাকিব হোসেন (২০) ও মাহফুজুল (২০)।

আটককৃতদের বাড়ি উপজেলার তরগাঁও এলাকায়।

তবে সংঘবদ্ধ এ ধর্ষণের মূলহোতা সাখাওয়াত হোসেন (২৮) ঘটনার পর থেকে পলাতক রয়েছে। 

আরো পড়ুন: পুত্রবধূর সাথে “বিশেষ মুহূর্তে” ধরা শ্বশুড়, পিটিয়ে মেরেই ফেললেন শাশুড়ি

ঘটনার বিষয়ে ওই গৃহবধূ জানান, সাখাওয়াত তার পূর্ব পরিচিত। বন্ধু হিসেবে তার সঙ্গে মোবাইল ফোনে মাঝেমধ্যে কথা হত। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে সাখাওয়াত ফোন করে তাকে একটি মোবাইল উপহার দিতে চান। তার কথামত বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে একটি এলাকায় যান তিনি। সেখানে সাখাওয়াত তার সাত বন্ধুকে ডেকে আনেন।

পরে সেখান থেকে তুলে নিয়ে পাশের একটি নির্জনস্থানে নিয়ে সাখাওয়াতসহ চারজন পালাক্রমে তার ওপর নির্যাতন চালান। 

আরো পড়ুনঃ যে কারণে নাতনিকে হত্যা করে বস্তায় ভরলেন দাদি

এ ঘটনায়, কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসাইন জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক বিকাশ নম্বরের সূত্র ধরে প্রথমে সাহাবুল হোসেন সাকিবকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে নির্যাতনের শিকার গৃহবধূকে উদ্ধার করা হয়। এরপর রাতভর অভিযান চালিয়ে অভিযুক্ত আরো ছয়জনকে বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

আফজাল হোসাইন আরো জানান, দলবদ্ধ ধর্ষণের ঘটনায় মূল নায়ক সাখাওয়াত হোসেন। ঘটনার পর থেকে পলাতক তিনি। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

মোবাইল উপহার দেয়ার কথা বলে ডেকে নিয়ে গাজীপুরে এক গৃহবধূকে (২৩) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষকসহ তার সহযোগীরা ওই গৃহবধূর ওপর নির্যাতন চালানোর পর ওই গৃহবধূকে মুক্তি দিতে তার মায়ের কাছে ৫০ হাজার হাজার টাকা দাবিও করেন।  গাজীপুরের কাপাসিয়ায় গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com