ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যৌন উত্তেজক সিরাপ বিক্রি করায় ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা 

নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ বিক্রি ও মজুদের অপরাধে এক ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সেই সঙ্গে ৩৬০ বোতল সিরাপ জব্দ করে ধবংস করা হয়।  বগুড়া শহরের কাঁঠালতলা ছাতাপট্টি এলাকায় আজ শুক্রবার দুপুরে ‘পান্না স্টোর’ নামের প্রতিষ্ঠানে এই অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। আরো পড়ুন: স্বামীর

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০, ০২:১০
যৌন উত্তেজক সিরাপ
যৌন উত্তেজক সিরাপ

নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ বিক্রি ও মজুদের অপরাধে এক ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সেই সঙ্গে ৩৬০ বোতল সিরাপ জব্দ করে ধবংস করা হয়। 

বগুড়া শহরের কাঁঠালতলা ছাতাপট্টি এলাকায় আজ শুক্রবার দুপুরে ‘পান্না স্টোর’ নামের প্রতিষ্ঠানে এই অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত।

আরো পড়ুন: স্বামীর পুরুষত্ব নিয়ে সন্দেহ স্ত্রীর, এরপর যে কাণ্ড করলেন তরুণ!

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা শহরের কাঠালতলা ছাতাপট্টিতে অভিযান পরিচালনা করেন। এ সময় অবৈধভাবে লাইসেন্সবিহীন, জনস্বাস্থের জন্য মারাত্মক ক্ষতিকর মিসব্রান্ডেড ওষুধ বিক্রি ও মজুদ করার অপরাধে পান্না স্টোরের মালিক মো. পান্নাকে ১ লাখ  টাকা অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পান্না স্টোর থেকে অবৈধ যৌন উত্তেজক জিংসিং ও লায়ন ব্র্যান্ডের ৩৬০ বোতল সিরাপ জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত। পরে জব্দ করা সিরাপ বগুড়া জেলখানার পাশে ডাম্পিং স্টেশনে নিয়ে বুলডোজার দিয়ে গুড়িয়ে ধ্বংস করা হয়।

আরও পড়ুন: একাদশ শ্রেণির ছাত্রীর ঘনিষ্ঠ ছবি ফেসবুকে, এরপর

এ অভিযানে বগুড়া জেলা ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফুল ইসলাম ও পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর শাহ আলী উপস্থিত ছিলেন।

অভিযানের বিষয়ে বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ বিক্রি ও মজুদের অপরাধে এক ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সেই সঙ্গে ৩৬০ বোতল সিরাপ জব্দ করে ধবংস করা হয়।  বগুড়া শহরের কাঁঠালতলা ছাতাপট্টি এলাকায় আজ শুক্রবার দুপুরে ‘পান্না স্টোর’ নামের প্রতিষ্ঠানে এই অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। আরো

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com