ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যশোরের ঝিকরগাছায় নাভারণ আওয়ামী লীগের আনন্দ মিছিল ও আলোচনা সভা

যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পদ্মাসেতু নির্মাণ, বিজয় দিবস ও আনোয়ার হোসেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগের অঙ্গসংগঠন।  নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম বুলির নেতৃত্বে আয়োজিত অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন

সুমনা আফরোজঃ যশোর
প্রকাশিত: শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০, ০৬:৪৭
আনন্দ_মিছিল
আনন্দ মিছিল

যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পদ্মাসেতু নির্মাণ, বিজয় দিবস ও আনোয়ার হোসেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগের অঙ্গসংগঠন। 

নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম বুলির নেতৃত্বে আয়োজিত অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দসহ তৃণমূলের শত শত নেতাকর্মী। 

শত বাধা উপেক্ষা করে নিজস্ব অর্থায়নে তৈরি হলো স্বপ্নের পদ্মা সেতু। দীর্ঘদিনের এই স্বপ্ন পূরণ ও ঝিকরগাছার কৃতি সন্তান আনোয়ার হোসেনকে যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে ঝিকরগাছার ৭নং নাভারণ ইউনিয়ন বাসীর পক্ষ থেকে এই আনন্দ র‌্যালি করে আওয়ামিলীগ।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে নাভারণ পুরাতণ বাজার হইতে মিছিলটি শুরু হয়ে যশোর বেনাপোল মহাসড়ক প্রদক্ষিণ করে। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা কানু ব্যাপারী, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আঃ মাজেদ, ৯নং ওয়ার্ড সভাপতি নুর ইসলাম সরদার, আওয়ামিলীগ নেতা আ: রহিম, ৬নং ওয়ার্ডের সভাপতি- শাহিন ও সাধারণ সম্পাদক ওমর আলী লাল্টু, সৈনিক লীগ সভাপতি শেখ হাসেম, যুবলীগ নেতা ফারুক আহমেদ মুকুল, আলতাফ হোসেন, আওয়ামিলীগ নেতা আঃ মমিন, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা-লুৎফর রহমান (সাবেক মেম্বর), মোহর আলী, শওকত আলী, মোসলেম, মোরশেদ।



একটিভ নিউজ / ইসমা
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পদ্মাসেতু নির্মাণ, বিজয় দিবস ও আনোয়ার হোসেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগের অঙ্গসংগঠন।  নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম বুলির নেতৃত্বে আয়োজিত অনুষ্ঠানে এসময়

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com