ঢাকা, সোমবার, ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

তিনি এসএসসি পাস করেই হয়েছেন ‘ডাক্তার’

নাটোরের এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাব-৫। ভুয়া ডাক্তারের ডাক্তারি সার্টিফিকেট না নিয়েই, চিকিৎসাপত্রে ডাক্তার লেখা এবং  চোখের অপারেশন করায় । আটকের পরে তাকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত কারাগারে প্রেরণ  করেছেন। একই সাথে তাকে হ ৫০ হাজার টাকা জরিমানা সহ দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড  করা হয়েছে। অনাদায়ে আরও তাকে ৩ মাসের

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০, ০৭:১০
তিনি এসএসসি পাস করেই হয়েছেন ‘ডাক্তার’
 ছবি: সংগৃহীত

নাটোরের এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাব-৫। ভুয়া ডাক্তারের ডাক্তারি সার্টিফিকেট না নিয়েই, চিকিৎসাপত্রে ডাক্তার লেখা এবং  চোখের অপারেশন করায় । আটকের পরে তাকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত কারাগারে প্রেরণ  করেছেন। একই সাথে তাকে হ ৫০ হাজার টাকা জরিমানা সহ দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড  করা হয়েছে। অনাদায়ে আরও তাকে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। 

আটক ভুয়া ডাক্তারের নাম জানা যায় আশরাফুল ইসলাম (৫৮)। তিনি নাটোরের গুরুদাসপুর উপজেলা চক্ষু হাসপাতালের ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

গতকাল শুক্রবার সন্ধ্যায় (১৮ ডিসেম্বর) নাটোরের বাগাতিপাড়া উপজেলার দয়রামপুর বাজারে র‌্যাব-৫-এর সিপিসি-২-এর এএসপি মাসুদ পারভেজের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আরো পড়ুনঃ এমপি প্রিন্সের দ্রুত আরোগ্য কামনায় শ্রীকোল ও খালিশপুরে দোয়া মাহফিল

র‌্যাব আরও জানিয়েছেন, নাটোর সদর উপজেলার আহমেদপুর চরতেবাড়িয়া গ্রামের বাসিন্দা আশরাফুল ইসলাম । তিনি এইচএসসি পাস করে নামের আগে ডাক্তার পদবি ব্যবহার করে ১৩ বছর ধরে অবৈধভাবে চক্ষু রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন। তিনি গুরুদাসপুরেও চক্ষু বিশেষজ্ঞ ও ইনচার্জ হিসেবেও এই কাজ করে আসছিলেন। আটকের পর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান তাকে এই সাজা প্রদান করেন।



একটিভ নিউজ / সাইফুল বারী
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

নাটোরের এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাব-৫। ভুয়া ডাক্তারের ডাক্তারি সার্টিফিকেট না নিয়েই, চিকিৎসাপত্রে ডাক্তার লেখা এবং  চোখের অপারেশন করায় । আটকের পরে তাকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত কারাগারে প্রেরণ  করেছেন। একই সাথে তাকে হ ৫০ হাজার টাকা জরিমানা সহ দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড  করা হয়েছে। অনাদায়ে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com