ঢাকা, বুধবার, ১৪ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

পাবনায় শেখ হাসিনা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু নাইট ক্রিকেট টুনার্মেন্ট অনুষ্ঠিত

পাবনার মাধপুরে মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর পৃষ্ঠপোষকতায় এবং চাচ্চু বাদ্রার্স’র আয়োজনে ‘বঙ্গবন্ধু নাইট ক্রিকেট’ টুনার্মেন্ট অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু নাইট ক্রিকেট টুনার্মেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ¯^রাষ্ট্র মন্ত্রণালয়

পাবনা প্রতিনিধি: আর কে আকাশ
প্রকাশিত: শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০, ০৭:২৯
পাবনায় শেখ হাসিনা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু নাইট ক্রিকেট টুনার্মেন্ট অনুষ্ঠিত
পাবনার বঙ্গবন্ধু নাইট ক্রিকেট টুনার্মেন্টের ছবি

পাবনার মাধপুরে মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর পৃষ্ঠপোষকতায় এবং চাচ্চু বাদ্রার্স’র আয়োজনে ‘বঙ্গবন্ধু নাইট ক্রিকেট’ টুনার্মেন্ট অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু নাইট ক্রিকেট টুনার্মেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ¯^রাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. শামসুল হক টুকু এমপি।

মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর চেয়ারম্যান মনসুর আলমের সভাপতিত্বে ও প্রভাষক শফিকুল ইসলামের পরিচালনায় আরও বক্তব্য রাখেন, সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সভাপতি হাসান আলী খান, নন্দনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ প্রাং, আর-আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরশেদ আলী ভান্ডারী, মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল ইসলাম রাসেল, স্থানীয় আওয়ামী লীগ নেতা তোফাজ্জল ভান্ডারী, আশরাফ আলী ভান্ডারী, ইউপি সদস্য বাচ্চু খান প্রমূখ। 

আরো পড়ন:নির্মম ভাবে হত্যা করে দুই বছর আগের ধর্ষণের প্রতিশোধ নিল ধর্ষিতা

টুনার্মেন্টে চ্যাম্পিয়ান দলকে একটি ওয়াটন ফ্রিজ, মেডেল এবং রানারআপ দলকে একটি এলইডি টেলিভিশন, মেডেল প্রদান করা হয়। খেলায় বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি খেলোয়ার ও আয়োজকদের অনুপ্রেরণা যোগায়।

বঙ্গবন্ধু নাইট ক্রিকেট’ টুনার্মেন্টের আয়োজন সকল ভাবে শেষ হওয়ায় টুনার্মেন্ট এর পৃষ্ঠপোষক মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল ইসলাম রাসেল সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

আরো পড়ন:বাসর রাত তাই চিৎকার করেনি ফুলি, রক্তক্ষরণেই কিশোরীর মৃত্যু

ক্যাপসন : শেখ হাসিনা উচ্চ বিদ্যালয়ে মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর পৃষ্ঠপোষকতায় ‘বঙ্গবন্ধু নাইট ক্রিকেট’ টুনার্মেন্ট অনুষ্ঠিত হয়েছে।

ছবি- আর কে আকাশ/বাংলার মুক্যাপসন মাধপুরে মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর পৃষ্ঠপোষকতায় ‘বঙ্গবন্ধু নাইট ক্রিকেট’ টুনার্মেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অ্যাড. শামসুল হক টুকু এমপি।



একটিভ নিউজ / তুষার
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

পাবনার মাধপুরে মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর পৃষ্ঠপোষকতায় এবং চাচ্চু বাদ্রার্স’র আয়োজনে ‘বঙ্গবন্ধু নাইট ক্রিকেট’ টুনার্মেন্ট অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু নাইট ক্রিকেট টুনার্মেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ¯^রাষ্ট্র

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com