ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

চুয়াডাঙ্গা পুলিশ লাইনে মাস্টার প্যারেড,মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

অদ্য (২০ ডিসেম্বর) সকাল ০৯:০০ ঘটিকার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার ফোর্সদের  মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাষ্টার প্যারেডের অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন  সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম। এ সময় পুলিশ সুপারহ প্যারেডে

মোঃআজিজুর রহমানঃ চুয়াডাঙ্গা
প্রকাশিত: রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০, ০৪:২৩
মাস্টার_প্যারেড
মাস্টার প্যারেড

অদ্য (২০ ডিসেম্বর) সকাল ০৯:০০ ঘটিকার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার ফোর্সদের  মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাষ্টার প্যারেডের অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন  সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম। এ সময় পুলিশ সুপারহ প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস(গুড সার্ভিস) মার্ক প্রদান করেন। 

 

পুলিশ লাইন ড্রিল শেডে সকাল ১০:৩০ ঘটিকার সময় ডিসেম্বর/২০২০ মাসের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার মহোদয় উক্ত কল্যাণ সভায় অংশগ্রহণকারী সকল অফিসারদের সুবিধা অসুবিধার কথা মনোযোগ সহকারে শোনেন।পূর্ববর্তী কল্যাণ সভায় উপস্থাপিত অসুবিধা সমাধান বিষয় আলাপ করেন। কল্যান সভা শেষে পুলিশ লাইনের সামনে অবস্থিত পুলিশ ফুড পার্ক এর শুভ উদ্বোধন করেন।

 

উক্ত কল্যাণ সভায় চাঞ্চল্যকর জীবননগর থানাধীন উথুলী সোনালী ব্যাংক শাখা হতে টাকা ছিনতাইয়ের ঘটনায় অংশগ্রহণকারী ৪জন আসামি গ্রেপ্তার ও তাদের হেফাযত হতে ছিনতাইকৃত নগদ ৫ লক্ষ তিন হাজার টাকা, ঘটনায় ব্যবহৃত খেলনা পিস্তল, বিজ্ঞ আদালতে আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান, সর্বোপরি মামলার প্রকৃত রহস্য উদঘাটনেরর নগদ  জন্য ৫০,০০০/- টাকা ও চুয়াডাঙ্গা সদর থানাধীন এলাকায় অজ্ঞাতনামা কিশোর হত্যা মামলার রহস্য উদ্ঘাটন, পাখি ভ্যান উদ্ধার ও জড়িত প্রকৃত আসামি গ্রেফতারের জন্য নগদ ১০,০০০/- টাকা এবং থানায় মাদক উদ্ধারের জন্য নগদ ১০,০০০/- টাকা পুরস্কার প্রদান করেন। 

 

পুলিশ অফিস কনফারেন্স রুমের বেলা ১২:০০ ঘটিকার সময় নভেম্বর/২০২০ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রত্যেক থানার অফিসার ইনচার্জদের থানাধীন এলাকায় বঙ্গবন্ধুর ভাস্কর্য পাহারা, ওয়ারেন্ট তামিল, রাত্রিকালীন ডিউটি ও আইন-শৃংখলা রক্ষা এবং আসন্ন চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে অপ্রীতিকর ঘটনা রোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করেন। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

অদ্য (২০ ডিসেম্বর) সকাল ০৯:০০ ঘটিকার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার ফোর্সদের  মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাষ্টার প্যারেডের অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন  সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম। এ সময় পুলিশ সুপারহ

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com