ঢাকা, বুধবার, ১৪ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নন্দীগ্রাম পৌর নির্বাচনে মেয়র প্রার্থীসহ৩৫ জনের মনোনয়নপত্র উত্তোলন

বগুড়া নন্দীগ্রাম থেকে  মামুন আহমেদ: আসন্ন বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন জমে উঠেছে। তফসিল ঘোষণার পর থেকেই সরগরম তৃণমূলের রাজনীতি। পৌর নির্বাচনে ভোট যুদ্ধে  লড়তে আওয়ামী, লীগ  বিএনপিসহ ৫ মেয়র  প্রার্থী ও ৩০ জন  কাউনন্সিলর প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন।  রোববার  নন্দীগ্রাম উপজেলা  নির্বাচন অফিসার ও  সহকারী

বগুড়া জেলা প্রতিনিধি: মোঃ মামুন আহমেদ
প্রকাশিত: রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০, ০৯:৪৫
মনোনয়নপত্র উত্তোলন
মনোনয়নপত্র উত্তোলন

বগুড়া নন্দীগ্রাম থেকে  মামুন আহমেদ: আসন্ন বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন জমে উঠেছে। তফসিল ঘোষণার পর থেকেই সরগরম তৃণমূলের রাজনীতি। পৌর নির্বাচনে ভোট যুদ্ধে  লড়তে আওয়ামী, লীগ  বিএনপিসহ ৫ মেয়র  প্রার্থী ও ৩০ জন  কাউনন্সিলর প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

 রোববার  নন্দীগ্রাম উপজেলা  নির্বাচন অফিসার ও  সহকারী রিটানিং কর্মকর্তা আব্দুস সালাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করলেন বর্তমান মেয়র ও কামরুল হাসান  সিদ্দিকী জুয়েল, সাবেক মেয়র ও পৌর বিএনপির  সদস্য  সুশান্ত কুমার শান্ত , পৌর  আওয়ামী লীগের  সভাপতি ও দলীয়  মনোনয়ন প্রত্যাশী আনিছুর  রহমান, উপজেলা  যুবলীগের  সাধারণ সম্পাদক  মাহমুদ আশরাফ মামুন, সেচ্ছাসেবক লীগের  সাধারন সম্পাদক কামরুল হাসান  সবুজ।

 এ ছাড়া  পৌরসভার  ৯ টি ওয়ার্ডের  ২০ জন কাউন্সিলর ও সংরক্ষিত  মহিলা  কাউন্সিলর ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র উত্তোলন  করেছেন। ভোট সামনে রেখে মাঠ চষে বেড়াচ্ছেন  সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর  প্রার্থীরা ।



একটিভ নিউজ / তুষার
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বগুড়া নন্দীগ্রাম থেকে  মামুন আহমেদ: আসন্ন বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন জমে উঠেছে। তফসিল ঘোষণার পর থেকেই সরগরম তৃণমূলের রাজনীতি। পৌর নির্বাচনে ভোট যুদ্ধে  লড়তে আওয়ামী, লীগ  বিএনপিসহ ৫ মেয়র  প্রার্থী ও ৩০ জন  কাউনন্সিলর প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন।  রোববার  নন্দীগ্রাম উপজেলা  নির্বাচন

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com