ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যেভাবে ফাঁদে ফেলে প্রতারণা করতেন সুন্দরী তুর্ণা

রাজনৈতিক নেতাদের সঙ্গে সুসম্পর্ক রেখে তাদের সাথে বিভিন্ন সময়ে তোল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। এর আড়ালে চালিয়ে যেতেন ভয়ানক একটি প্রতারক চক্র। নাম তার তুর্ণা আহসান। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এ ছাত্রী ফাঁদে ফেলতে চেয়েছিলেন নিজ বিশ্ববিদ্যালয়েরই কিছু শিক্ষার্থীকে। উপহার

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ০২:০৪
যেভাবে ফাঁদে ফেলে প্রতারণা করতেন সুন্দরী তুর্ণা
তুর্ণা আহসান

রাজনৈতিক নেতাদের সঙ্গে সুসম্পর্ক রেখে তাদের সাথে বিভিন্ন সময়ে তোল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। এর আড়ালে চালিয়ে যেতেন ভয়ানক একটি প্রতারক চক্র। নাম তার তুর্ণা আহসান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এ ছাত্রী ফাঁদে ফেলতে চেয়েছিলেন নিজ বিশ্ববিদ্যালয়েরই কিছু শিক্ষার্থীকে। উপহার পাঠানোর নামে টাকা হাতিয়ে নেয়া ভয়ঙ্কর প্রতারক চক্রের সঙ্গে জড়িত হয়ে গ্রেপ্তার হওয়ার আগ পর্যন্ত তার অন্ধকার জগৎ সম্পর্কে জানতেন না কাছের মানুষরাও।

আরো পড়ুন: আর্মেনিয়ার প্রধানমন্ত্রীর মাথায় ডিম ফাটাল বিক্ষোভকারীরা!

তুর্ণার বিষয়ে সিআইডির অতিরিক্ত ডিআইজি রেজাউল হায়দার বলেন, তার দুটি জগত ছিল। একটা অন্ধকার আরেকটি সাধারণ।

নিজেকে কাস্টমস কর্মকর্তা ফারজানা মহিউদ্দিন পরিচয় দিয়ে টাকা আদায়ের শেষধাপে কাজ করতেন এই তুর্ণা। সুন্দরী এই প্রতারকের ফাঁদে পড়ে সর্বস্ব হারিয়েছেন অনেকে।

জানা যায়, রাজনৈতিক নেতাদের সঙ্গে সখ্য ছিলো তুর্ণার। বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে হাস্যজ্জ্বল ছবিও আছে। এগুলোকে ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের একটা ইমেজ তৈরি করেছিলেন তিনি। 

আরো পড়ুন: নিজের স্ত্রীর গোপনাঙ্গে রড দিয়ে খুঁচিয়ে হত্যাচেষ্টা স্বামীর

এদিকে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সঙ্গে তুর্ণার সম্পর্ক ছিলো বলে অভিযোগ উঠছে। যদিও অস্বীকার করছেন রাব্বানী।

এ বিষয়ে গোলাম রাব্বানী বলেন, একটা ছবি দিয়ে কখনও সম্পর্ক নির্নয় হতে পারে না। যেহেতু ছাত্রলীগের ট্যাগ আছে, তাই এসব কথা উঠবেই। 

অন্যদিকে সিআইডি বলছে, তুর্ণার সঙ্গে রাজনৈতিক কেউ জড়িত আছে কিনা সেটাও খতিয়ে দেখবেন তারা।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

রাজনৈতিক নেতাদের সঙ্গে সুসম্পর্ক রেখে তাদের সাথে বিভিন্ন সময়ে তোল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। এর আড়ালে চালিয়ে যেতেন ভয়ানক একটি প্রতারক চক্র। নাম তার তুর্ণা আহসান। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এ ছাত্রী ফাঁদে ফেলতে চেয়েছিলেন নিজ বিশ্ববিদ্যালয়েরই কিছু

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com