ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

চালকদের চা-বিস্কুট খাইয়ে 'মহামূল্যবান ঘুষ' নিচ্ছে পুলিশ!

রাতের বেলা বেশিরভাগ চালকই দুর্ঘটনার শিকার হন ঘুমে আচ্ছন্ন অবস্থায় গাড়ি চালানোর জন্য। এই দুর্ঘটনা রোধ করতে রাঙ্গুনিয়া-রাউজান সার্কেল ও এসএসপি আনোয়ার হোসেন (শামীম আনোয়ার) এক বিশেষ সেবা চালু করেছেন।  মধ্যরাতে চালকদের ঘুম দূর করতে 'রিফ্রেশমেন্ট পয়েন্ট' চালু করেছেন তিনি। এই রিফ্রেশমেন্ট পয়েন্টে চালকদের মুখ ধোয়ার জন্য

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ০৩:০২
'মহামূল্যবান ঘুষ' নিচ্ছে পুলিশ
'মহামূল্যবান ঘুষ' নিচ্ছে পুলিশ

রাতের বেলা বেশিরভাগ চালকই দুর্ঘটনার শিকার হন ঘুমে আচ্ছন্ন অবস্থায় গাড়ি চালানোর জন্য। এই দুর্ঘটনা রোধ করতে রাঙ্গুনিয়া-রাউজান সার্কেল ও এসএসপি আনোয়ার হোসেন (শামীম আনোয়ার) এক বিশেষ সেবা চালু করেছেন। 

মধ্যরাতে চালকদের ঘুম দূর করতে 'রিফ্রেশমেন্ট পয়েন্ট' চালু করেছেন তিনি। এই রিফ্রেশমেন্ট পয়েন্টে চালকদের মুখ ধোয়ার জন্য রাখা হয় গরম পানি। সঙ্গে চা-বিস্কুট।

তবে এই সেবা এমনিতেই দিচ্ছেন না তিনি। এর জন্য টাকার থেকেও দামি, 'মহামূল্যবান ঘুষ' নিচ্ছেন তিনি।

তা হলো চালকদে হাসি ও ভালোবাসা।

আরো পড়ুন: আর্মেনিয়ার প্রধানমন্ত্রীর মাথায় ডিম ফাটাল বিক্ষোভকারীরা! 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে চালকদের জন্য 'রিফ্রেশমেন্ট পয়েট' চালুকারী এএসপি আনোয়ার হোসেন একটি ভিডিও শেয়ার করে একটি স্ট্যাটাস দেন। যা মুহূর্তে ভাইরাল হয়।

এ বিষয়ে আনোয়ার হোসেন (শামীম আনোয়ার) বলেন, 'চালকদেরকে চা-বিস্কিট খাওয়ানোর আড়ালে আমরা নাকি প্রকৃতপক্ষে ঘুষের লেনাদেনা করার উদ্দেশ্যেই রাত্রিবেলা রাস্তায় নামি! নানান ছলচাতুরীর আড়ালে তাদের কাছ থেকে হাতিয়ে নেই মোটা অংকের অর্থ!!! কথা একেবারে মিথ্যেও নয়। ঘুষ হিসেবে টাকা না নিলেও মহামূল্যবান ঘুষ হিসেবে আমরা গ্রহণ করি চালক ভাইদের টুকরো টুকরো হাসি আর নিখাদ ভালবাসা। ভিডিওতে দেখুন, কি অসাধারণ আমাদের ঘুষ গ্রহণ প্রক্রিয়া। মৃত্যুর আগ পর্যন্ত শুধু এই ঘুষগুলোই খেয়ে যেতে চাই বারবার, বহুবার।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

রাতের বেলা বেশিরভাগ চালকই দুর্ঘটনার শিকার হন ঘুমে আচ্ছন্ন অবস্থায় গাড়ি চালানোর জন্য। এই দুর্ঘটনা রোধ করতে রাঙ্গুনিয়া-রাউজান সার্কেল ও এসএসপি আনোয়ার হোসেন (শামীম আনোয়ার) এক বিশেষ সেবা চালু করেছেন।  মধ্যরাতে চালকদের ঘুম দূর করতে 'রিফ্রেশমেন্ট পয়েন্ট' চালু করেছেন তিনি। এই রিফ্রেশমেন্ট পয়েন্টে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com