ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

প্রচুর সম্পত্তি থাকা স্বত্তেও চুরি করেন চট্টগ্রামের এই নারী (ভিডিও)

আছিয়া বেগম নামের এক নারীর স্বামী সৌদি আরবে থাকেন। শুধু তাই নয় তার দুই ছেলেও প্রবাসী।  অনেক সম্পত্তি থাকলেও তার পেশা গৃহপরিচারিকা। তবে জীবন-জীবিকার তাগিদের জন্য এই পেশা নয় বলে জানা গেছে। জানা গেছে, চুরির সুবিধার্থে তিনি এ কাজ করেন। নগদ ৫ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকারসহ আছিয়া বেগম নামে ওই কথিত গৃহপরিচারিকাকে আটকের পর বের

ডেস্ক:: একটিভ নিউজ
প্রকাশিত: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ০৩:৪৩
চট্টগ্রাম,চুরি
ছবি: সংগৃহীত

আছিয়া বেগম নামের এক নারীর স্বামী সৌদি আরবে থাকেন। শুধু তাই নয় তার দুই ছেলেও প্রবাসী।  অনেক সম্পত্তি থাকলেও তার পেশা গৃহপরিচারিকা। তবে জীবন-জীবিকার তাগিদের জন্য এই পেশা নয় বলে জানা গেছে। জানা গেছে, চুরির সুবিধার্থে তিনি এ কাজ করেন। নগদ ৫ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকারসহ আছিয়া বেগম নামে ওই কথিত গৃহপরিচারিকাকে আটকের পর বের হয়ে আসে বাসাবাড়িতে চুরির নানা তথ্য।

আরো পড়ুন: বিয়ে না করেই একসঙ্গে বসবাস! মুম্বাইয়ে বাংলাদেশি তরুণীর পচাগলা লাশ

সোমবার (২১ ডিসেম্বর) এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন।

সিএমপি জানায়, পুলিশ হেফাজতে থাকা মলিন বেশের আছিয়া বেগমকে দেখে বোঝার উপায় নেই এটা তার ছদ্মবেশ। মূলত তিনি অবস্থাসম্পন্ন পরিবারের গৃহকর্তী। স্বামী-সন্তান বিদেশে থাকা সত্ত্বেও মিথ্যা নাম-পরিচয় দিয়ে তিনি গৃহপরিচারিকার কাজ নেন বিত্তশালীদের বাড়িতে। এরপর সুযোগ বুঝে চুরির কাজটি সেরে ফেলে সময়মতো কেটেও পড়েন তিনি।

আরো পড়ুন: পুত্রবধূর সাথে “বিশেষ মুহূর্তে” ধরা শ্বশুড়, পিটিয়ে মেরেই ফেললেন শাশুড়ি

সম্প্রতি গত ৩ নভেম্বর নগরীর ঘাটফরহাদ বেগ এলাকার একটি বাসা থেকে নগদ টাকা এবং স্বর্ণালংকার চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে সন্ধান মেলে সম্ভ্রান্ত পরিবারের সদস্য এই কথিত গৃহপরিচারিকার তথ্য। উদ্ধার হয় ৪ লাখ ৯০ হাজার টাকা এবং ২০ ভরি স্বর্ণালংকার। আটককৃত আছিয়া বেগম সম্প্রতি তার গ্রামের বাড়ি লোহাগাড়ায় জায়গা কেনার পাশাপাশি বহুতল ভবন তুলেছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।



একটিভ নিউজ / মমি
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

আছিয়া বেগম নামের এক নারীর স্বামী সৌদি আরবে থাকেন। শুধু তাই নয় তার দুই ছেলেও প্রবাসী।  অনেক সম্পত্তি থাকলেও তার পেশা গৃহপরিচারিকা। তবে জীবন-জীবিকার তাগিদের জন্য এই পেশা নয় বলে জানা গেছে। জানা গেছে, চুরির সুবিধার্থে তিনি এ কাজ করেন। নগদ ৫ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকারসহ আছিয়া বেগম নামে ওই কথিত

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com