ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

পঞ্চম শ্রেণীর শালিকাকে নিয়ে দুলাভাই উধাও

লাকসাম পৌরসভার কাদ্রা গ্রামে পঞ্চম শ্রেণীর শালিকাকে নিয়ে উধাও হয়েছে দুলাভাই। এতে করে ৭ মাসের ছেলে বাচ্চাকে নিয়ে বিপদে পড়েছেন বড় বোন। এ ঘটনায় শশুর বাদী হয়ে জামাইয়ের বিরুদ্ধে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানা যায়। অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে যে, অষ্টম শ্রেণীতে পড়ুয়া বড় বোন পিংকি আক্তারকে গত ২ বছর

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ০৭:২৩
পঞ্চম শ্রেণীর শালিকাকে নিয়ে দুলাভাই উধাও
ছবি: সংগৃহীত

লাকসাম পৌরসভার কাদ্রা গ্রামে পঞ্চম শ্রেণীর শালিকাকে নিয়ে উধাও হয়েছে দুলাভাই। এতে করে ৭ মাসের ছেলে বাচ্চাকে নিয়ে বিপদে পড়েছেন বড় বোন। এ ঘটনায় শশুর বাদী হয়ে জামাইয়ের বিরুদ্ধে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানা যায়।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে যে, অষ্টম শ্রেণীতে পড়ুয়া বড় বোন পিংকি আক্তারকে গত ২ বছর আগে বিয়ে করেন একই গ্রামের আবুল কাশেম মোল্লার ছেলে তোফাজ্জল হোসেন মন্টু (২৩)। তাদের সংসারে সাত মাস বয়সী ফুটফুটে একটি ছেলে সন্তান রয়েছে। শালিকা নুশরাত জাহানকে (১২) প্রেমের ফাঁদে ফেলে গত ৩রা ডিসেম্বর সন্ধ্যায় পার্শ্ববর্তী এলাইচ গ্রামের নানার বাড়িতে থাকাবস্থায় মন্টু নুশরাতকে ফুশলিয়ে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দেয়। এদিকে, মেয়েকে না পেয়ে খোরশেদ আলম বাদী হয়ে জামাই মন্টুকে আসামি করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অপর সূত্রে জানা যায় যে, শালিকা নুসরাত জাহানকে বিয়ে করেছে তোফাজ্জল হোসেন মন্টু। একসাথে দুই বোনকে বিয়ের ঘটনায় এলাকায় ছিঃ ছিঃ রব পড়ে গেছে। এলাকার কতিপয় লোক শরিয়ত বিরোধী এ ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে চলেছেন।
এ ঘটনায় তোফাজ্জল হোসেন মন্টুর মাতা সেতারা বেগম জানান যে, মেয়েটা খুব সেয়ানা। সে আমার ছেলেকে বশে নিয়ে বিয়ে করেছে। মন্টুর পিতা আবুল কাশেম মোল্লা বলেন, এটা কোন ঘটনাই না। এ বিষয়টা গ্রামের সর্দার-মাতবররা মীমাংসা করবেন।

আরো পড়ুনঃ দিনাজপুরে এক সঙ্গে কিশোর-কিশোরীর আত্মহত্যা

মামলার বাদী খোরশেদ আলম জানান, আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। এদিকে, নুসরাতের বড় বোন পিংকি আক্তার বলেছেন, ৭ মাসের শিশু সন্তানের ভবিষ্যৎ নিয়ে আমি চিন্তিত। আমি আমার স্বামীকে চাই।

আরো পড়ুনঃ দামুড়হুদায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

এ বিষয়ে মামলার তদন্তকর্মকর্তা লাকসাম থানার এসআই মনোজ কান্তিকুরি জানিয়েছেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।
লাকসাম থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, অভিযোগ তদন্তকরে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

লাকসাম পৌরসভার কাদ্রা গ্রামে পঞ্চম শ্রেণীর শালিকাকে নিয়ে উধাও হয়েছে দুলাভাই। এতে করে ৭ মাসের ছেলে বাচ্চাকে নিয়ে বিপদে পড়েছেন বড় বোন। এ ঘটনায় শশুর বাদী হয়ে জামাইয়ের বিরুদ্ধে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানা যায়। অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে যে, অষ্টম শ্রেণীতে পড়ুয়া বড় বোন পিংকি

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com