ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

দিনাজপুরের নবাবগঞ্জ সদরে পৌরসভা ও জাতীয় উদ্যান বাস্তবায়ন শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত

দিনাপুরের নবাবগঞ্জ পৌরসভা ও জাতীয় উদ্যান  বাস্তবায়ন কমিটির মত বিনিময় সভা সোমবার ২১ ডিসেম্বর বিকেল ৪ টায় নবাবগঞ্জ  ডিগ্রী কলেজ মাঠে  পৌরসভা ও জাতীয় উদ্যান  বাস্তবায়ন কমিটির আহবায়ক শাহ মোঃ জিয়াউর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি ছিলেন সাংসদ দিনাজপুর -৬  মোঃ শিবলী সাদিক।বিশেষ অতিথি উপজেলা

মোঃ রেজাউল করিম স্বাধীনঃ নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশিত: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ০৮:০৫
মত_বিনিময়_সভা
মত বিনিময় সভা

দিনাপুরের নবাবগঞ্জ পৌরসভা ও জাতীয় উদ্যান  বাস্তবায়ন কমিটির মত বিনিময় সভা সোমবার ২১ ডিসেম্বর বিকেল ৪ টায় নবাবগঞ্জ  ডিগ্রী কলেজ মাঠে  পৌরসভা ও জাতীয় উদ্যান  বাস্তবায়ন কমিটির আহবায়ক শাহ মোঃ জিয়াউর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
এ সময় প্রধান অতিথি ছিলেন সাংসদ দিনাজপুর -৬  মোঃ শিবলী সাদিক।বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ  আতাউর রহমান ও ০৯ ইউনিয়নের চেয়ারম্যান গণ। সভায় বক্তব্য রাখেন  বিএনপি নেতা মোঃ নজরুল ইসলাম ফতেহ, প্রবীণ বিএনপি নেতা মোঃ তরিকুল ইসলাম,  বণিক সমিতির সেক্রেটারি মোঃ মাহাবুর রহমান, প্রধান শিক্ষক দীলিপ কুমার, আ'লীগ নেতা ও কুশদহ  চেয়ারম্যান সায়েম সবুজ, আ'লীগের সহ-সভাপতি শাহ আলমগীর,বিনোদনগর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মনোয়ার হোসেন, আ'লীগ সিনিয়র সহ সভাপতি মোঃ সাদেকুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম।


সভায় পৌরসভার কাগজ পত্র হস্তান্তর করা হয় সাংসদ ও উপজেলা চেয়ারম্যানকে। বক্তারা সবাই জাতীয় উদ্যান ও পৌরসভার বাস্তবায়নের জন্য ঐক্যমত পোষন করেন।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

দিনাপুরের নবাবগঞ্জ পৌরসভা ও জাতীয় উদ্যান  বাস্তবায়ন কমিটির মত বিনিময় সভা সোমবার ২১ ডিসেম্বর বিকেল ৪ টায় নবাবগঞ্জ  ডিগ্রী কলেজ মাঠে  পৌরসভা ও জাতীয় উদ্যান  বাস্তবায়ন কমিটির আহবায়ক শাহ মোঃ জিয়াউর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি ছিলেন সাংসদ দিনাজপুর -৬  মোঃ শিবলী

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com