ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

মসজিদের ইমামকে কুপিয়ে টাকা ছিনতাই

ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার সময় মসজিদের ইমাম আবদুর রহিম (৫৫), ও তার স্ত্রী হেনা বেগমকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা। নবীগঞ্জে ইসলামী ব্যাংক থেকে টাকা তুলে আনার সময় নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানায়, আজ সোমবার বেলা ৩টার দিকে ইসলামী ব্যাংক

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০, ০১:৪০
ইমামের টাকা ছিনতাই
আহত ইমাম

ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার সময় মসজিদের ইমাম আবদুর রহিম (৫৫), ও তার স্ত্রী হেনা বেগমকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা। নবীগঞ্জে ইসলামী ব্যাংক থেকে টাকা তুলে আনার সময় নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, আজ সোমবার বেলা ৩টার দিকে ইসলামী ব্যাংক নবীগঞ্জ শাখা থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করে আবদুর রহিম ও তার স্ত্রী তাদের গ্রামের বাড়ি নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে যাচ্ছিলেন। চরগাঁও করস্থানের কাছে পৌঁছামাত্র হেলমেট পরা তিনজন যুবক একটি মোটরসাইকেল থেকে নেমেই ইমাম আবদুর রহিমকে ধারাল অস্ত্র দিয়ে ছুরিকাঘাত করতে থাকে। 

আরো পড়ুন: ব্যবসায়ীর কাছ থেকে কোটি টাকার সোনা ছিনিয়ে নিল পুলিশ!

তারা আরো জানায়, এ সময় আবদুর রহিমেকে বাঁচাতে গেলে তার স্ত্রী হেনা বেগমকেও ছিনতাইকারীরা আঘাত করে। পরে তারা চিৎকার করলে ছিনতাইকারী ৫০ হাজার টাকা নিয়ে হবিগঞ্জ রোড দিয়ে পালিয়ে যায়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি।

আমরা ইতিমধ্যেই ছিনতাইকারীদের ধরতে কাজ করছি। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার সময় মসজিদের ইমাম আবদুর রহিম (৫৫), ও তার স্ত্রী হেনা বেগমকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা। নবীগঞ্জে ইসলামী ব্যাংক থেকে টাকা তুলে আনার সময় নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানায়, আজ সোমবার বেলা ৩টার

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com