ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

শেরপুরে একসাথে  ৩ সন্তানের জন্ম

শেরপুর জেলা শহরের একটি প্রাইভেট হাসপাতালে একসাথে ৩ ছেলে সন্তানের জন্ম দিয়েছেন এক প্রসূতি মা।   রবিবার সন্ধ্যায় শেরপুর জেলা শহরের রাজাবাড়ী (৩ আনিবাজার) এলাকার ফিরোজা-মর্তুজা প্রাইভেট হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তিনি এ ৩ সন্তান প্রসব করেন। মা ও ৩ নবজাতক সুস্থ রয়েছেন বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ। জানাগেছে, ওই

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০, ১২:১৪
শেরপুরে, একসাথে,  ৩, সন্তান, জন্ম
ছবি: সংগৃহীত

শেরপুর জেলা শহরের একটি প্রাইভেট হাসপাতালে একসাথে ৩ ছেলে সন্তানের জন্ম দিয়েছেন এক প্রসূতি মা।  

রবিবার সন্ধ্যায় শেরপুর জেলা শহরের রাজাবাড়ী (৩ আনিবাজার) এলাকার ফিরোজা-মর্তুজা প্রাইভেট হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তিনি এ ৩ সন্তান প্রসব করেন। মা ও ৩ নবজাতক সুস্থ রয়েছেন বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

জানাগেছে, ওই প্রসূতির নাম রোজিনা বেগম (২৫)। তিনি জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষ্মিয়া সরকারপাড়া গ্রামের মো. সাইফুল ইসলামের স্ত্রী।

আরো পড়ুনঃ নুসরাত ফারিয়ার অর্ধনগ্ন ছবি ভাইরাল

হাসপাতাল সূত্রে জানিয়েছেন, আল্ট্রাসনোগ্রাম পরীক্ষার মাধ্যমে অন্তঃসত্ত্বা গৃহবধূ রোজিনা বেগম জানতে পারেন তার গর্ভে ৩ সন্তান রয়েছে। এর পর থেকে তিনি গাইনি বিশেষজ্ঞ মায়া হোড়ের তত্ত্বাবধানে ছিলেন।

রোববার সন্ধ্যায় তিনি হাসপাতালে ভর্তি হন। পরে অস্ত্রোপচারের মাধ্যমে রোজিনা ৩ সন্তানের জন্ম দেন।

ডা. মায়া হোড় বলেছেন, সফল অস্ত্রোপচারের মাধ্যমে ৩ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন প্রসূতি রোজিনা। ৩ নবজাতক ও মা সুস্থ আছেন।

আরো পড়ুনঃ যৌতুকের টাকা না পেয়ে গরম পানি দিয়ে ঝলসে দিলো স্বামী

এ বিষয়ে নবজাতকদের বাবা সাইফুল ইসলাম জানালেন, তাদের ৬ বছরের আরও ১ কন্যাসন্তান রয়েছে। দীর্ঘ ৬ বছর পর সংসারে একসাথে ৩ ছেলেসন্তান জন্মগ্রহণ করায় তিনি বেশ খুশি হয়ে মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

শেরপুর জেলা শহরের একটি প্রাইভেট হাসপাতালে একসাথে ৩ ছেলে সন্তানের জন্ম দিয়েছেন এক প্রসূতি মা।   রবিবার সন্ধ্যায় শেরপুর জেলা শহরের রাজাবাড়ী (৩ আনিবাজার) এলাকার ফিরোজা-মর্তুজা প্রাইভেট হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তিনি এ ৩ সন্তান প্রসব করেন। মা ও ৩ নবজাতক সুস্থ রয়েছেন বলে জানান হাসপাতাল

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com