ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

জাককানইবি ও ইউআইটিএমের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ও ইউনিভার্সিটি টেকনোলজি মারা, মালয়েশিয়ার মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সোমবার ২১ ডিসেম্বর দুপুরে উপাচার্যের কার্যালয়ে এক ভার্চুয়াল সভায় সমঝোতা স্মারকটি স্বাক্ষরিত হয়। জাককানইবি-এর পক্ষে স্মারকে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার

আনোয়ার সাদত জাহাঙ্গীর: ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০, ০১:৪৪
সমঝোতা_স্মারক_স্বাক্ষরিত
সমঝোতা স্মারক স্বাক্ষরিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ও ইউনিভার্সিটি টেকনোলজি মারা, মালয়েশিয়ার মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সোমবার ২১ ডিসেম্বর দুপুরে উপাচার্যের কার্যালয়ে এক ভার্চুয়াল সভায় সমঝোতা স্মারকটি স্বাক্ষরিত হয়।

জাককানইবি-এর পক্ষে স্মারকে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর ও ইউআইটিএম-এর পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির রেক্টর প্রফেসর এস আর ড. মোঃ ইউসুফ হামিদ।চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জাককানইবি’র পক্ষে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড.এএইচ এম মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর, চারুকলা বিভাগের বিভাগীয় প্রধান ড. মুহাম্মদ এমদাদুর রাশেদ, সহযোগী অধ্যাপক তপন কুমার সরকার, সহযোগী অধ্যাপক ড. সিদ্ধার্থ দে, সহযোগী অধ্যাপক নগরবাসী বর্মন (পার্থ), সহকারী অধ্যাপক মাসুম হাওলাদার, সহকারী অধ্যাপক কল্যানাংশু নাহা, সহকারী অধ্যাপক আল মঞ্জুর এলাহী।

 ইউনিভার্সিটি টেকনোলজি মারা-এর পক্ষে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক নূর হিশাম, প্রভাষক মোহাম্মদ আজিজ।   

জাতীয় কবি কাজী নজরুল ইসলামবিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের সার্বিক সহযোগিতা ও তত্ত্বাবধানে সমঝোতা স্মারক অনুষ্ঠানটি সম্পাদিত হয়েছে। সমঝোতা স্মারকের আওতায় আন্তর্জাতিক পর্যায়ে গবেষণা কার্যক্রম সম্পাদন, প্রদর্শনী, বৃত্তি, শিক্ষক-শিক্ষার্থী বিনিময়সহ শিক্ষা কার্যক্রমে সহায়তা করবে এ দুই প্রতিষ্ঠান।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ও ইউনিভার্সিটি টেকনোলজি মারা, মালয়েশিয়ার মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সোমবার ২১ ডিসেম্বর দুপুরে উপাচার্যের কার্যালয়ে এক ভার্চুয়াল সভায় সমঝোতা স্মারকটি স্বাক্ষরিত হয়। জাককানইবি-এর পক্ষে স্মারকে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com