×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
Active News 24

মাদারীপুরে এক তরুণীর নগ্ন ছবি ও ভিডিও ফেসবুকে!


একটিভ নিউজ: | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম  মাদারীপুরে এক তরুণীর নগ্ন ছবি ও ভিডিও ফেসবুকে!
ফাইল-ফটো

 


মাদারীপুরে এক তরুণীর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে মো. শহিদুল ইসলাম (২৫) নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

সোমবার (২২ ডিসেম্বর) রাতে উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। 

মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজৈর এলাকায় অভিযান পরিচালনা করে মো. শহিদুল ইসলামকে (২৫) উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামের মেম্বার সাগর মিয়ার ভাড়া বাড়ি থেকে আটক করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম।


ওই তরুণী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে না চাওয়ায় তার ধারণকৃত ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখায়। এক পর্যায়ে চলতি বছর ১৬ নভেম্বর আসামির নিজ মোবাইল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তরুণীর ২টি অশ্লীল ছবি পোস্ট করে।

পরে সোমবার র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের নিকট অভিযোগ দায়ের করেন ওই তরুণী। এ অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে অভিযুক্ত মো. শফিউল ইসলামকে গ্রেফতার করা হয়।  তাকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে। উক্ত ঘটনার বিষয়ে তরুণী নিজেই বাদী হয়ে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২০১৯ সালে সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগের মাধ্যমে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শহিদুল ইসলামের। পরে বিভিন্ন সময়ে তরুণীকে নানারকম চাপ এবং প্রলোভন দেখিয়ে অশ্লীলভাবে হোয়াটসএ্যাপ এবং ম্যাসেঞ্জার ভিডিওতে অশ্লীলভাবে কথা বলতে বাধ্য করত। ভিডিও কলে কথা বলার সময় আসামী উক্ত ভিডিও কল গোপনে ধারণ করে ভিকটিমকে শারীরিক সম্পর্ক করতে চাপ প্রয়োগ করে।
 

ডেস্ক / একটিভ নিউজ