ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

এবার বিএসএফ’র গুলিতে মারা গেল বাংলাদেশি নারী

একের পর এক সীমান্ত হত্যা চালিয়ে যাচ্ছে বিএসএফ। এর যেন সুরুহা নেই। এবার এক বাংলাদেশি নারীকে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। পশ্চিমবঙ্গের নদীয়া জেলার পাকুড়িয়া বিওপি (বর্ডার আউট পোস্ট) এলাকায় সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ০৩:১৮
বাংলাদেশি নারী হত্যা
বাংলাদেশি নারী হত্যা

একের পর এক সীমান্ত হত্যা চালিয়ে যাচ্ছে বিএসএফ। এর যেন সুরুহা নেই। এবার এক বাংলাদেশি নারীকে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

পশ্চিমবঙ্গের নদীয়া জেলার পাকুড়িয়া বিওপি (বর্ডার আউট পোস্ট) এলাকায় সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা। 

আনন্দবাজার তাদের প্রতিবেদনে জানায়, নদীয়ার পাকুড়িয়া বিওপি এলাকায় কাঁটাতার কেটে ভারতে ঢোকার চেষ্টা করছিলেন বেশ কয়েক জন। বিষয়টি নজরে আসার পর বিএসএফ শূন্যে গুলি চালিয়ে তাদের সতর্ক করে।

এরপরও তাদের নিয়ন্ত্রণ করতে না পেরে পা লক্ষ্য করে গুলি চালায়।

আরো পড়ুন: ক্লাব তল্লাশি, ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না গ্রেফতার

আনন্দবাজার আরো জানায়য, গুলিবর্ষণের পর ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, গুলিবিদ্ধ অবস্থায় এক নারী পড়ে রয়েছেন। তাকে উদ্ধার করে প্রথমে বরগুনা হাসপাতাল ও পরে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন: প্রেমের টানে পালাল প্রেমিকা, ফিরে এসে ধর্ষণের অভিযোগ!

জানা যায়, নিহত নারীর নাম সাহরন হালদার (৪৫)। তিনি বাংলাদেশের খুলনা জেলার বাসিন্দা। এ ঘটনায় হাঁসখালী থানায় বিএসএফের পক্ষ থেকে একটি এফআইআর নথিভুক্ত করা হচ্ছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

প্রসঙ্গত, এর আগে গত ১৬ ডিসেম্বর সকালে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়ন সীমান্তে বিএসএফের গুলিতে জাহিদুল ইসলাম নামের এক যুবক নিহত হন।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

একের পর এক সীমান্ত হত্যা চালিয়ে যাচ্ছে বিএসএফ। এর যেন সুরুহা নেই। এবার এক বাংলাদেশি নারীকে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। পশ্চিমবঙ্গের নদীয়া জেলার পাকুড়িয়া বিওপি (বর্ডার আউট পোস্ট) এলাকায় সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয়

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com