ঢাকা, বুধবার, ১৪ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ময়মনসিংহে বিএসএফের গুলিতে নিহত ১

ময়মনসিংহের হালুয়াঘাটে আবারও বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে ওই যুবক বিএসএফের গুলিতে আহত হলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যক্তির নাম  খাইরুল ইসলাম (৪০)। তিনি গোবরাকুড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের

আনোয়ার সাদত জাহাঙ্গীর: ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ০৫:৫৮
খাইরুল_ইসলাম
নিহত খাইরুল ইসলাম

ময়মনসিংহের হালুয়াঘাটে আবারও বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে ওই যুবক বিএসএফের গুলিতে আহত হলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যক্তির নাম  খাইরুল ইসলাম (৪০)। তিনি গোবরাকুড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে। সে একজন গরু চোরাকারবারী বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সীমান্ত রক্ষাকারী বাহিনী বিজিবি সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে আটটায় হালুয়াঘাট উপজেলার গোবরাকুড়া সীমান্তে ১১২৪ নং মেইন পিলার (৫-এস) সংলগ্ন এলাকা দিয়ে সীমান্ত পারি দিয়ে ভারত থেকে চোরাকারবারি মাধ্যমে গরু আনার উদ্দেশ্যে সীমান্ত অতিক্রম করে খায়রুল। এ সময় ভারতের গাছুয়াপাড়ায় ভারতীয় সীমান্ত রক্ষাকারি বাহিনীর (বিএসএফ-৫৫) টহলরত দল তাকে উদ্যেশ্য করে গুলি করে।

বিএসএফের গুলিতে মোঃ খায়রুল ইসলাম (৪০) গুরুতর আহত হন। গুলির ঘটনাটি তার পরিবারের লোকজন জানতে পেরে আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্বার করে গোপনে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিজিবি)গোবরাকুড়া ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মোঃ উমর ফারুক।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুল হাসান জানান,আমি রাত ১০টায় বিষয়টি  জেনেছি এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিষয়টি আমাকে জানানো হয়েছে।

উল্লেখ্য যে, গত ২১ জুন একই সীমান্তে  আব্দুল জলিল (২৬) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবক ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিএসএফের গুলিতে নিহত হয়।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ময়মনসিংহের হালুয়াঘাটে আবারও বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে ওই যুবক বিএসএফের গুলিতে আহত হলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যক্তির নাম  খাইরুল ইসলাম (৪০)। তিনি গোবরাকুড়া গ্রামের

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com