ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

প্রতিবন্ধী রিকশাচালককে পিটিয়ে হত্যা করল পুলিশ, এলাকাজুড়ে বিক্ষোভ

প্রতিবন্ধী এক রিকশাচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবল হাসান আলীর বিরুদ্ধে। ওই রিকশাচালকের নাম নাজমুল ইসলাম (৩০)। রংপুর নগরীর আশরতপুর কোর্টপাড়া এলাকায় আজ বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এদিকে প্রতিবন্ধীকে হত্যার অভিযোগে এলাকাবাসীর বিক্ষোভের মুখে অভিযুক্ত হাসান আলী ও তার স্ত্রী সাথী বেগমকে আটক করেছে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ১১:৩০
প্রতিবন্ধী রিকশাচালককে পিটিয়ে হত্যা করল পুলিশ
বিক্ষোভ

প্রতিবন্ধী এক রিকশাচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবল হাসান আলীর বিরুদ্ধে। ওই রিকশাচালকের নাম নাজমুল ইসলাম (৩০)।

রংপুর নগরীর আশরতপুর কোর্টপাড়া এলাকায় আজ বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

এদিকে প্রতিবন্ধীকে হত্যার অভিযোগে এলাকাবাসীর বিক্ষোভের মুখে অভিযুক্ত হাসান আলী ও তার স্ত্রী সাথী বেগমকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শারীরিক প্রতিবন্ধী ওই রিকশাচালক আশরতপুর ইদগাহপাড়ায় বাড়িভাড়া নিয়ে বসবাস করছিলেন। পায়ে সমস্যা থাকায় ব্যাটারিচালিত রিকশা ভাড়ায় নিয়ে চালাতেন তিনি। আর ওই রিকশাটি ছিল গাইবান্ধার বাসিন্দা রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত কনস্টেবল হাসান আলীর।

 

আরো পড়ুন: মাদারীপুরে এক তরুণীর নগ্ন ছবি ও ভিডিও ফেসবুকে!

স্থানীয়রা আরো জানান, মঙ্গলবার রাতে ওই রিকশা নিয়ে হাসান আলীর সঙ্গে নাজমুলের বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে হাসান আলী রিকশাচালক নাজমুলকে বেধরক মারধর করেন। এক পর্যায়ে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে তার (হাসান আলীর) ভাড়াবাড়িতে নিয়ে যান কনস্টেবল হাসান আলী। 

এরপর বুধবার দুপুরে ওই বাড়িতে নাজমুলের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে বিক্ষোভ শুরু করে এলাকাবাসী। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় তাজহাট থানা পুলিশ। পরে তাদেরকেও ওই এলাকায় অবরুদ্ধ করে রাখা হয়।

এলাকাবাসীরা অভিযোগ করে জানান, নাজমুলকে পিটিয়ে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচারণা চালিয়েছে পুলিশ সদস্য হাসান আলী।

একপর্যায়ে বিক্ষুব্ধ এলাকাবাসী রংপুর-কুড়িগ্রাম সড়কের পার্কের মোড় এলাকায় অবস্থান নিয়ে আগুন জ্বালিয়ে বিক্ষোভ শুরু করেন। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। 

আরো পড়ুনঃ বরিশালে মা-বাবাকে বাহিরে রেখে ধর্ষণ, চিৎকারে এক হয়েছে গ্রামের মানুষ

এ ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে সন্ধ্যা ৬টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

ঘটনার বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ওসি আকতারুজ্জামান জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। রাতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি বলেন, এ ঘটনায় পুলিশ সদস্য হাসান আলী ও তার স্ত্রী সাথী বেগমকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

প্রতিবন্ধী এক রিকশাচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবল হাসান আলীর বিরুদ্ধে। ওই রিকশাচালকের নাম নাজমুল ইসলাম (৩০)। রংপুর নগরীর আশরতপুর কোর্টপাড়া এলাকায় আজ বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এদিকে প্রতিবন্ধীকে হত্যার অভিযোগে এলাকাবাসীর বিক্ষোভের মুখে অভিযুক্ত হাসান আলী ও তার স্ত্রী সাথী

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com