ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

প্রতিবন্ধী রিকশাচালক হত্যা: যে সিদ্ধান্ত নিলেন আদালত

রংপুরে প্রতিবন্ধী রিকশাচালক নাজমুল ইসলামকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া কনস্টেবল হাসান আলী ও তার স্ত্রী সাথী বেগমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী খান বৃহস্পতিবার এ আদেশ দেন।  এ তথ্য নিশ্চিত করে আদালতের পিপি আব্দুল মালেক জানান, কনস্টেবল ও তার স্ত্রীকে আদালতে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০, ০৩:৫৫
প্রতিবন্ধী রিকশাচালক হত্যা
প্রতিবন্ধী রিকশাচালক হত্যা

রংপুরে প্রতিবন্ধী রিকশাচালক নাজমুল ইসলামকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া কনস্টেবল হাসান আলী ও তার স্ত্রী সাথী বেগমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী খান বৃহস্পতিবার এ আদেশ দেন। 

এ তথ্য নিশ্চিত করে আদালতের পিপি আব্দুল মালেক জানান, কনস্টেবল ও তার স্ত্রীকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। বিচারক রিমান্ড শুনানি না করে দুইজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। রোববার রিমান্ড শুনানি হতে পারে। 

আরো পড়ুনঃ পুলিশের বাড়ি থেকে প্রতিবন্ধী রিকশাচালককের লাশ উদ্ধার: গ্রেফতার ২

এর আগে, নাজমুল ইসলাম হত্যায় নগরীর তাজহাট থানায় মামলা করেছেন নিহতের স্ত্রী শ্যামলী বেগম। একইদিন সন্ধ্যায় নগরীর আশরতপুর কোর্টপাড়ায় ওই হত্যাকাণ্ড ঘটে।

প্রসঙ্গত, পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত কনস্টেবল হাসান আলীর রিকশা ভাড়ায় চালাতেন শারীরিক প্রতিবন্ধী নাজমুল ইসলাম। গত মঙ্গলবার রাতে ওই রিকশা নিয়ে হাসান আলীর সঙ্গে নাজমুলের বিরোধ সৃষ্টি হয়। এরই জেরে তাকে বেধড়ক মারধর করেন হাসান আলী। এক পর্যায়ে অবস্থা আশঙ্কাজনক হলে তাকে কোর্টপাড়ার বাড়িতে নিয়ে যান হাসান। 

আরো পড়ুন: নিজের ভাগ্নিকে যৌন হয়রানির দায়ে মামা আটক

এরপর বুধবার দুপুরে নিজ বাড়িতে নাজমুলের ঝুলন্ত লাশ দেখে বিক্ষোভ শুরু করে স্থানীয়রা। খবর পেয়ে তাজহাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তাদেরও অবরুদ্ধ করে রাখা হয়। স্থানীয়দের অভিযোগ, নাজমুলকে পিটিয়ে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচারণা চালিয়েছেন পুলিশ সদস্য হাসান।

এদিকে ঘটনার বিষয়ে তাজহাট থানার ওসি আকতারুজ্জামান জানান, প্রতিবন্ধী রিকশাচালক হত্যা মামলায় গ্রেফতার কনস্টেবল হাসান আলী ও তার স্ত্রী সাথী বেগমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

রংপুরে প্রতিবন্ধী রিকশাচালক নাজমুল ইসলামকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া কনস্টেবল হাসান আলী ও তার স্ত্রী সাথী বেগমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী খান বৃহস্পতিবার এ আদেশ দেন।  এ তথ্য নিশ্চিত করে আদালতের পিপি আব্দুল মালেক জানান, কনস্টেবল ও

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com