ঢাকা, বুধবার, ১৪ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি শফিউল

জয়পুরহাট জেলা প্রেসক্লাবের ত্রি-বাষিক নির্বাচন (২০২০-২৩) সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। প্রেসক্লাব মিলনায়তনে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। ভোটগণনা শেষে বিকেলে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার। নির্বাচনে সভাপতি পদে ৩৪ ভোট পেয়ে চতুর্থবারের মতো নির্বাচিত হয়েছেন চ্যানেল আই

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০, ০২:৫৩
টানা ৪র্থবার জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হলেন শফিউল বারী রাসেল
শফিউল বারী রাসেল

জয়পুরহাট জেলা প্রেসক্লাবের ত্রি-বাষিক নির্বাচন (২০২০-২৩) সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। প্রেসক্লাব মিলনায়তনে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। ভোটগণনা শেষে বিকেলে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার। নির্বাচনে সভাপতি পদে ৩৪ ভোট পেয়ে চতুর্থবারের মতো নির্বাচিত হয়েছেন চ্যানেল আই প্রতিনিধি, কবি ও গীতিকার শফিউল বারী রাসেল, সাধারণ সম্পাদক পদে ১৯ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন বিটিভি প্রতিনিধি মিজানুর রহমান মিন্টু।

সহ-সভাপতি পদে ১৩ ভোট পেয়ে দৈনিক সোনার দেশ প্রতিনিধি শাহাবুদ্দিন হোসেন, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ১২ ভোট পেয়ে আমার সময় ও আইবিএন টিভির প্রতিনিধি আহসান হাবিব আরমান, সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ১৬ ভোট পেয়ে জাগরনী টিভির প্রতিনিধি শীতল চন্দ্র, কার্যনির্বাহী সদস্য পদে ২৩ ভোট পেয়ে দৈনিক সবুজ নিশান পত্রিকার প্রতিনিধি জহুরুল হক জুয়েল, ২০ ভোট পেয়ে দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার প্রতিনিধি আবু জাহের হাবু, ১৮ ভোট পেয়ে দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি পুলক কুমার সরকার ও ১৬ ভোট পেয়ে সিএফ টিভি ও ক্রাইম ফাইল প্রতিনিধি আতাউর রহমান সজিব নির্বাচিত হয়েছেন।

আরো পড়ুন: অপু বিশ্বাসের সঙ্গে প্রেম: যা বললেন বাপ্পী

এছাড়া বিনা প্রতিদ্বন্দিতায় যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশন প্রতিনিধি মোমেন মুনি ও অর্থ সম্পাদক পদে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মুনিরুজ্জামান মুনির নির্বাচিত হয়েছেন।

প্রেসক্লাবের নির্বাচনে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফেরদৌস আলম প্রধান নির্বাচন কমিশনার এবং জেলা প্রেসক্লাবের সদস্য এস এম রুহুল আমিন ও এ্যাডভোকেট মো. মানিক হোসেন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

জয়পুরহাট জেলা প্রেসক্লাবের ত্রি-বাষিক নির্বাচন (২০২০-২৩) সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। প্রেসক্লাব মিলনায়তনে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। ভোটগণনা শেষে বিকেলে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার। নির্বাচনে সভাপতি পদে ৩৪ ভোট পেয়ে চতুর্থবারের মতো নির্বাচিত হয়েছেন

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com