ঢাকা, বুধবার, ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কম্বল বিতরণ

ময়মনসিংহ বিভাগের পুলিশের রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ বলেছেন, মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার। দরিদ্র জনগোষ্ঠির জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। পুলিশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আজ কম্বল বিতরণ করা হচ্ছে। সকালে ময়মনসিংহ পুলিশ লাইন্সে রেঞ্জ

আনোয়ার সাদত জাহাঙ্গীর: ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০, ০৭:১৩
কম্বল_বিতরণ
কম্বল বিতরণ

ময়মনসিংহ বিভাগের পুলিশের রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ বলেছেন, মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার। দরিদ্র জনগোষ্ঠির জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। পুলিশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আজ কম্বল বিতরণ করা হচ্ছে। সকালে ময়মনসিংহ পুলিশ লাইন্সে রেঞ্জ ডিআইজি অফিসের আয়োজনে শীতবস্ত্র বিতরণকালে সভাপতির বক্তব্যে ডিআইজি এসব কথা বলেন। তিনি বলেন, আমরা সব সময় মানুষের পাশে থাকতে চাই। তাই যতটুক সম্ভব চেষ্টা করছি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দারিদ্রমুক্ত দেশ গড়ার।সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কাজ করছে। সারাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। দেশ আজ উন্নয়নের রোল মডেল হয়েছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুইয়া, ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান, রেঞ্জ অফিসের পুলিশ সুপার হারুন অর রশিদ, বাছির উদ্দিন প্রমুখ। অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়ার পরিচালনায় আর ও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি, কোতোয়ালী থানার ওসি ফিরোজ তালুকদার, ওসি ডিবি শাহ কামাল আকন্দ, পুলিশ পরিদর্শক ট্রাফিক সৈয়দ মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে ২ শতাধিক দরিদ্র, অসহায়, পঙ্গু, ছিন্নমুল ও ভাসমান শীতার্ত নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। শীতের কম্বল পেয়ে শীতার্ত মানুষগুলো খুশী হন।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ময়মনসিংহ বিভাগের পুলিশের রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ বলেছেন, মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার। দরিদ্র জনগোষ্ঠির জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। পুলিশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আজ কম্বল বিতরণ করা হচ্ছে। সকালে ময়মনসিংহ পুলিশ

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com