ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ফেসবুকের মাধ্যমে হারানো ছেলেকে খুজেঁ পেলো মা

মাহাবুর রহমান মামুন তার মাকে ১ যুগ পর খুঁজে পেয়েছেন ফেসবুকের মাধ্যমে। তবে এখনো ছোট ভাইয়ের কোনো সন্ধান পাননি তিনি। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজার থেকে মাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান ছেলে। এ বিষয়ে মাহাবুর রহমান মামুন জানান, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাছিহারা গ্রামের রফিকুল

ডেস্ক:: একটিভ নিউজ:
প্রকাশিত: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০, ০১:৫৪
ফেসবুকের মাধ্যমে হারানো ছেলেকে খুঁজে পেলো মা
ছবি: সংগৃহীত

মাহাবুর রহমান মামুন তার মাকে ১ যুগ পর খুঁজে পেয়েছেন ফেসবুকের মাধ্যমে। তবে এখনো ছোট ভাইয়ের কোনো সন্ধান পাননি তিনি। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজার থেকে মাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান ছেলে।

এ বিষয়ে মাহাবুর রহমান মামুন জানান, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাছিহারা গ্রামের রফিকুল ইসলাম সরদারের ছেলে তিনি। তার আরও তিন বোন আছে। তাদের মা নূর নাহার বেগম (৪৫) প্রায় ১৫ বছর আগে হঠাৎ করে একজন মানসিক প্রতিবন্ধী রোগী হয়ে যান। ২০০৮ সালে যখন তার বয়স ১১-১২ বছর, তখন কোনো এক রাতে মা নূর নাহার বেগম সবার চোখের আড়ালে রাতের আঁধারে কোলের শিশুসন্তানকে নিয়ে বাড়ি থেকে উধাও হন।

তারপর থেকে নিখোঁজ ছিলেন তিনি।

আরো পড়ুন: জানুয়ারিতে এইচএসসির ফল প্রকাশের সম্ভাবনা

মায়ের খোঁজে এলাকায় মাইকিং করেন এবং স্থানীয় পত্র-পত্রিকায় নিখোঁজ বিজ্ঞপ্তি দেওয়া হয়। তারপরও মা ও ছোট ভাইয়ের কোনো হদিস পাচ্ছিলেন না মামুন। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) মামুন এলাকার পার্শ্ববর্তী কালিগঞ্জ উপজেলার সুশান্ত বিশ্বাসের ফেসবুক আইডিতে হারিয়ে যাওয়া তার মায়ের ছবিসহ একটি পোস্ট দেখতে পান। সেই সূত্র ধরে শনিবার ডুমুরিয়ার চুকনগর বাজারে এসে চিকিৎসক উজ্জ্বল রায়ের সহায়তায় মাকে খুঁজে পান মামুন। মাকে পেলেও ছোট ভাইয়ের সন্ধান পাননি।

তার ধারণা, ছোট ভাইকে হয়তো তার মানসিক প্রতিবন্ধী মায়ের কাছ থেকে কেউ নিয়ে থাকতে পারেন।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

মাহাবুর রহমান মামুন তার মাকে ১ যুগ পর খুঁজে পেয়েছেন ফেসবুকের মাধ্যমে। তবে এখনো ছোট ভাইয়ের কোনো সন্ধান পাননি তিনি। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজার থেকে মাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান ছেলে। এ বিষয়ে মাহাবুর রহমান মামুন জানান, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাছিহারা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com