ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

দিলোয়ার একজন ‘স্মার্ট মাদক ব্যবসায়ী’!

দিনাজপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি গণপরিবহনে মাদকের চালান ঢুকবে রাজধানীতে- এমন তথ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর হাইটেক পার্কের সামনে তল্লাশি করে গাজীপুর র‍্যাব সদস্যরা একজন স্মার্ট মাদক ব্যবসায়ী আটক করেছে। আরো পড়ুন: স্বামীর সাথে অভিমান করে বিষপানে গৃহবধূর আত্মহত্যা রবিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০, ১১:৫৬
স্মার্ট মাদক ব্যবসায়ী
ছবি: সংগৃহীত

দিনাজপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি গণপরিবহনে মাদকের চালান ঢুকবে রাজধানীতে- এমন তথ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর হাইটেক পার্কের সামনে তল্লাশি করে গাজীপুর র‍্যাব সদস্যরা একজন স্মার্ট মাদক ব্যবসায়ী আটক করেছে।

আরো পড়ুন: স্বামীর সাথে অভিমান করে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

রবিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর হাইটেক পার্কের সামনে টহল জোরদার তল্লাশি চলছে। হঠাৎ একটি বাসে সন্ধান মেলে স্মার্ট এক মাদক ব্যবসায়ীর। দেখে বোঝার উপায় নেই লোকটি মাদকব্যবসায়ী। কোট টাইপরা স্মার্ট লোকটির কাছেই পাওয়া গেল ব্যাগভর্তি ফেনসিডিল। তার কালো রঙের ব্যাগে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় ৭০ বোতল ফেনসিডিল।

আরো পড়ুন: রোহিঙ্গাদের নিয়ে ভাসানচরের উদ্দেশে রওনা করেছে নৌবাহিনী

গাজীপুর র‍্যাব-১-এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সংবাদমাধ্যমকে জানান, আটকৃত মাদক ব্যবসায়ীর নাম দিলোয়ার হোসেন।

ষাটোর্ধ্ব এই ব্যবসায়ী ঢাকা, আশুলিয়া, গাবতলীসহ বিভিন্ন স্থানে অভিনব কৌশলে মাদক সাপ্লাই দিয়ে আসছিলেন। প্রতি দুই থেকে তিন দিন পরপর সে মাদকের চালান নিয়ে রাজধানীতে প্রবেশ করত। আটককৃত ওই ব্যক্তিকে কালিয়াকৈর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

দিনাজপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি গণপরিবহনে মাদকের চালান ঢুকবে রাজধানীতে- এমন তথ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর হাইটেক পার্কের সামনে তল্লাশি করে গাজীপুর র‍্যাব সদস্যরা একজন স্মার্ট মাদক ব্যবসায়ী আটক করেছে। আরো পড়ুন: স্বামীর সাথে অভিমান করে বিষপানে গৃহবধূর আত্মহত্যা রবিবার (২৭

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com