ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যশোরের নাভারণে ফ্রি খাবার বাড়ি পরিদর্শন করলেন জেলা প্রশাসক

"লাগলে নিয়ে যান, থাকলে দিয়ে যান "এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের উদ্যোগে যশোরের শার্শায় এতিম শিক্ষার্থী  ও সুবিধা বঞ্চিতদের মাঝে কম্বল, মাস্ক ও খাবার বিতরণ করা হয়েছে।   মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেল ৪টার সময় বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয় সংলগ্ন ফ্রী খাবার বাড়িতে দুস্থ, এতিম

সুমনা আফরোজঃ যশোর
প্রকাশিত: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০, ০৫:১৫
খাবার_বাড়ি_পরিদর্শন
খাবার বাড়ি পরিদর্শন

"লাগলে নিয়ে যান, থাকলে দিয়ে যান "এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের উদ্যোগে যশোরের শার্শায় এতিম শিক্ষার্থী  ও সুবিধা বঞ্চিতদের মাঝে কম্বল, মাস্ক ও খাবার বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেল ৪টার সময় বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয় সংলগ্ন ফ্রী খাবার বাড়িতে দুস্থ, এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল, খাবার ও মাস্ক বিতরণ করা হয়। 

 

উক্ত অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।

বিকালে জেলা প্রশাসক মহোদয় শার্শার নাভারণে এতিম পথশিশু পাগল ও সুবিধাবঞ্চিতদের জন্য প্রতিষ্ঠিত ফ্রি খাবার বাড়ি পরিদর্শন শেষে শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন। 

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটি সভাপতি আব্দুর রহিম, বিশিষ্ঠ ব্যবসায়ী আলমগীর হোসেন, তরুন সমাজ সেবক উজ্জ্বল হোসেন, বাদল নার্সারির পরিচালক বাদল হোসেন, গদখালী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ফয়েজ উদ্দিন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। পরে মরহুম দিলু মিয়ার রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও খাবার পরিবেশন করা হয়।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

"লাগলে নিয়ে যান, থাকলে দিয়ে যান "এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের উদ্যোগে যশোরের শার্শায় এতিম শিক্ষার্থী  ও সুবিধা বঞ্চিতদের মাঝে কম্বল, মাস্ক ও খাবার বিতরণ করা হয়েছে।   মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেল ৪টার সময় বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয় সংলগ্ন ফ্রী খাবার বাড়িতে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com