ঢাকা, বুধবার, ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

পাঁচদফা দাবিতে তৃতীয় শ্রেণির কর্মচারীদের মানববন্ধন

উচ্চতর বেতন গ্রেড প্রদান ও পদের নাম পরিবর্তনসহ পাঁচদফা দাবিতে মানববন্ধন করেছেন বাগেরহাটের শরণখোলার বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারীরা। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করেন তারা।  কেন্দ্রিয় কর্মসূচী অনুয়ায়ী মঙ্গলবার সকাল ১১টায়

বাগেরহাট প্রতিনিধি: আবু-হানিফ
প্রকাশিত: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০, ০৫:৩৭
মানববন্ধন
মানববন্ধন

উচ্চতর বেতন গ্রেড প্রদান ও পদের নাম পরিবর্তনসহ পাঁচদফা দাবিতে মানববন্ধন করেছেন বাগেরহাটের শরণখোলার বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারীরা। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করেন তারা। 

কেন্দ্রিয় কর্মসূচী অনুয়ায়ী মঙ্গলবার সকাল ১১টায় বাংলাদেশ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান তৃতীয় কর্মচারী পরিষদের ব্যানারে শরণখোলা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলার বিভিন্ন কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার শতাধিক কর্মচারী উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে সংগঠনের শরণখোলা উপজেলা শাখার আহবায়ক সুশান্ত কুমার হাওলাদার ও যুগ্ম-আহবায়ক মো. মনিরুজ্জামান সাক্ষরিত একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।

আরো পড়ন:৬শ টাকা ঘুষ দিয়ে ভাতা মিলল পাঁচশ!

এব্যাপারে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন জানান, তৃতীয় শ্রেণির কর্মচারীদের স্মারকলিপিটি প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠানো হবে।



একটিভ নিউজ / তুষার
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

উচ্চতর বেতন গ্রেড প্রদান ও পদের নাম পরিবর্তনসহ পাঁচদফা দাবিতে মানববন্ধন করেছেন বাগেরহাটের শরণখোলার বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারীরা। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করেন তারা।  কেন্দ্রিয় কর্মসূচী অনুয়ায়ী

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com