ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নোয়াখালীতে ২০ টাকার জন্য অটোরিকশা চালককে খুন

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই মামলার একমাত্র আসামি মাহবুবকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত নুর আমিন চাটখিল পৌরসভার ছয়ানী টবগা গ্রামের বাসিন্দা।  নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চাটখিল থানা পুলিশ অভিযুক্ত মাহবুবকে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০, ০১:২২
হত্যাকারী
সংগৃহীত

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই মামলার একমাত্র আসামি মাহবুবকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত নুর আমিন চাটখিল পৌরসভার ছয়ানী টবগা গ্রামের বাসিন্দা। 

নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

এরপর গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চাটখিল থানা পুলিশ অভিযুক্ত মাহবুবকে নোয়াখালীর কবিরহাট উপজেলার ভূইয়ার হাঁট এলাকা থেকে গ্রেফতার করে। 

আরো পড়ুন: বগুড়ায় যমুনা নদী চরের দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার

ঘটনার বিষয়ে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, চাটখিল উপজেলা গেইট থেকে মাহবুব বৃহস্পতিবার সন্ধ্যায় অটোরিকশাটি ভাড়া করে প্রথমে নাজির কাচারি বাজারে নিয়ে যায়। সেখান থেকে তাকে ৮০ টাকার স্থলে ১০০ টাকা দিবে বলে ছোবহানপুর বাজারে নেয়ার জন্য বলে। কিন্তু রিকশা ড্রাইভার নুর আমিন বলে তাকে ১২০ টাকা দিতে হবে।

 

ওসি আনোয়ারুল ইসলাম আরো জানান, ২০ টাকা বেশি চাওয়ার বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে ধর্মপুরে নির্জন স্থানে গেলে মাহবুব রিকশাচালক নুর আমিনকে রিকশা থেকে নামিয়ে উপর্যুপরি ঘুষি মারতে থাকে। এতে নুর আমিন মাটিতে লুটিয়ে পড়েন। 

আরো পড়ুন: পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, মাকে প্রাণনাশের হুমকি

ওসি জানান, এরপর মাহবুব রিকশাচালককে সুপারি গাছের সঙ্গে গামছা দিয়ে বেঁধে রেখে মৃত্যু নিশ্চিত করে। এরপর মাহবুব অটোরিকশাটি নিজেই চালিয়ে চন্দ্রগঞ্জ দিয়ে নোয়াখালীর কবিরহাটে চলে যায়। 

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে মাহবুবকে আদালতে হাজির করলে মাহবুব ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে। মাহবুবের স্বীকারোক্তি মোতাবেক অটোরিকশাটি ভূইয়ার হাট থেকে উদ্ধার করা হয়েছে বলেও জানায় পুলিশ।

পুলিশ আরো জানায়, মাহবুবের বিরুদ্ধে চাটখিল থানায় গরু চুরিসহ একাধিক মামলা রয়েছে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই মামলার একমাত্র আসামি মাহবুবকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত নুর আমিন চাটখিল পৌরসভার ছয়ানী টবগা গ্রামের বাসিন্দা।  নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চাটখিল থানা পুলিশ

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com