ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নববধূকে পালাক্রমে ধর্ষণ করলো ইউপি সদস্যের ছেলেসহ বন্ধুরা

খুলনার দিঘলিয়া উপজেলার হাজীগ্রাম এলাকায় গতকাল বুধবার সন্ধ্যার পর  সদ্য বিবাহিতা এক গৃহবধূ (১৮) গণধর্ষণের শিকার হয়েছেন। পুলিশ সূত্রে জানায় যে, স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান মির্জার ছেলে ডালিম সরদার (৩০) ও তার দুই তিনজন সহযোগী ওই গৃহবধূকে অপহরণের পর গণধর্ষণ করে। খুলনার দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ আহসানউল্লাহ

ডেস্ক:: একটিভ নিউজ:
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০, ০৩:০২
ধর্ষণ
প্রতীকী ছবি

খুলনার দিঘলিয়া উপজেলার হাজীগ্রাম এলাকায় গতকাল বুধবার সন্ধ্যার পর  সদ্য বিবাহিতা এক গৃহবধূ (১৮) গণধর্ষণের শিকার হয়েছেন।

পুলিশ সূত্রে জানায় যে, স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান মির্জার ছেলে ডালিম সরদার (৩০) ও তার দুই তিনজন সহযোগী ওই গৃহবধূকে অপহরণের পর গণধর্ষণ করে।

খুলনার দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ আহসানউল্লাহ চৌধুরী জানান, সেনহাটি কাটানি পাড়া এলাকার আকরাম হোসেন মিস্ত্রির সদ্যবিবাহিতা মেয়ে বেলেঘাট থেকে পায়ে হেঁটে বাড়ি যাচ্ছিল। তখন স্থানীয় বখাটে যুবক ডালিম ও তার সঙ্গীরা ভিকটিমকে পার্শ্ববর্তী মৎস্য ঘের এলাকায় নিয়ে ধর্ষণ করে। পরে তাকে বাড়িতে পৌঁছে দেয়।ঘটনা প্রকাশ না করতে হুমকি-ধামকি দেওয়া হয়। এরপরে ধর্ষণের শিকার নারী বাড়িতে গিয়ে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে।

ওই রাতেই দিঘলিয়া থানায় লিখিত অভিযোগ দেয় পরিবার।

আরো পড়ুন: প্রেমিককে বিয়ে করতে চাওয়ায় মেয়েকে নির্মম ভাবে হত্যা করলো বাবা

গতকাল বুধবার নির্যাতিতার মা বাদী হয়ে দিঘলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্থানীয় মির্জা মেম্বারের ছেলে ডালিম সরদারসহ অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনের নামে মামলা করেন। দিঘলিয়া থানা পুলিশ আসামি ডালিমকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছে।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

খুলনার দিঘলিয়া উপজেলার হাজীগ্রাম এলাকায় গতকাল বুধবার সন্ধ্যার পর  সদ্য বিবাহিতা এক গৃহবধূ (১৮) গণধর্ষণের শিকার হয়েছেন। পুলিশ সূত্রে জানায় যে, স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান মির্জার ছেলে ডালিম সরদার (৩০) ও তার দুই তিনজন সহযোগী ওই গৃহবধূকে অপহরণের পর গণধর্ষণ করে। খুলনার দিঘলিয়া থানার অফিসার

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com