ঢাকা, সোমবার, ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ঠাকুরগাঁওয়ে একতা প্রতিবন্ধী স্কুলে বছরের শুরুতেই নতুন বই বিতরণ

সারাদেশের মতো ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রে বছরে প্রথম দিনেই নতুন বই বিতরণ করা হয়েছে। নতুন বছরের প্রথম দিনেই শুক্রোবার (১ জানুয়ারি) সকাল ১০টার সময় বই বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা ৯নং রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম।  একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন

ঠাকুরগাঁও প্রতিনিধি: আব্দুল আউয়াল 
প্রকাশিত: শুক্রবার, ০১ জানুয়ারী, ২০২১, ০৩:৩৪
বই বিতরণ
বই বিতরণ

সারাদেশের মতো ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রে বছরে প্রথম দিনেই নতুন বই বিতরণ করা হয়েছে।

নতুন বছরের প্রথম দিনেই শুক্রোবার (১ জানুয়ারি) সকাল ১০টার সময় বই বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা ৯নং রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম। 

একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রের সভাপতি ও রায়পুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামের সভাপতিত্বে এসময় একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রের পরিচালক আমিরুল ইসলাম বই বিতরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেডামের জন্য দোয়া করেন।

আরো পড়ন:ভারত থেকে আরও ৫০ হাজার টন চাল কেনা হচ্ছে

এসময় একতা প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রের ৪৫০ জন শিক্ষার্থীর মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। চলতি বছর ৫৫ জন নতুন শিক্ষার্থী ভর্তি হয়েছে।



একটিভ নিউজ / তুষার
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

সারাদেশের মতো ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার একতা প্রতিবন্ধী স্কুল ও পুনবার্সন কেন্দ্রে বছরে প্রথম দিনেই নতুন বই বিতরণ করা হয়েছে। নতুন বছরের প্রথম দিনেই শুক্রোবার (১ জানুয়ারি) সকাল ১০টার সময় বই বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা ৯নং রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম।  একতা প্রতিবন্ধী

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com